চাঁদপুর। বুধবার ১৫ আগস্ট ২০১৮। ৩১ শ্রাবণ ১৪২৫। ৩ জিলহজ ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। অতঃপর আল্লাহ তাকে তাদের চক্রান্তের অনিষ্ট থেকে রক্ষা করলেন এবং ফেরাউন গোত্রকে শোচনীয় আযাব গ্রাস করলো।

৪৬। সকালে ও সন্ধ্যায় তাদেরকে আগুনের সামনে পেশ করা হয় এবং যেদিন কেয়ামত সংঘটিত হবে সেদিন আদেশ করা হবে, ফেরাউন গোত্রকে কঠিনতর আযাবে দাখিল কর।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


কোনো মহৎ লোকের জীবনই বৃথা যায় না।

-ডব্লিউ এস ল্যান্ডার।


মজুরের গায়ের ঘাম শুকাবার আগেই তার মজুরি দিয়ে দাও।



 


ফটো গ্যালারি
শোক দিবস পালনে ফরিদগঞ্জের সাবেক এমপি রাজা মিয়ার বাড়িতে মিলাদ ও গণভোজ
প্রবীর চক্রবর্তী
১৫ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জের সাবেক এমপি মরহুম রাজা মিয়ার বাড়িতে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়েছে। উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের দায়চারা গ্রামে রাজা মিয়ার বাড়িতে মরহুমের বড় সন্তান আওয়ামী লীগ নেতা আমির আজম রেজার উদ্যোগে সকালে মিলাদ মাহফিলে অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহম্মেদ, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গণি পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মহিউদ্দিন খোকা, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসের রতন প্রমুখ।



অনুষ্ঠানের সার্বিক পরিচালনাকারী মোহাম্মদ হোসেন মিন্টু পাটওয়ারী ও হারুনুর রশিদ জানান, মঙ্গলবার সকাল ১০টায় মিলাদ মাহফিল শেষে গণভোজের কার্যক্রম শুরু হয়। সারাদিনে ১০ সহস্রাধিক নেতা-কর্মী গণভোজে অংশগ্রহণ করেন। এদিকে জেলা পর্যায়ের নেতা-কর্মী ছাড়াও উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮২৬৬২৮
পুরোন সংখ্যা