চাঁদপুর । সোমবার ১৬ জুলাই ২০১৮ । ১ শ্রাবণ ১৪২৫ । ২ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। মানুষকে যখন দুঃখ-কষ্ট স্পর্শ করে, তখন সে আমাকে ডাকতে শুরু করে, এরপর আমি যখন তাকে আমার পক্ষ থেকে নেয়ামত দান করি, তখন সে বলে, এটা তো আমি পূর্বের জানা মতেই প্রাপ্ত হয়েছি। অথচ এটা এক পরীক্ষা, কিন্তু তাদের অধিকাংশই বোঝে না।

৫০। তাদের পূর্ববর্তীরাও তাই বলত, অতঃপর তাদের কৃতকর্ম তাদের কোনো উপকারে আসেনি।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


সাবধানী লোক কদাচিৎ ভুল করে।

 -কনফুসিয়াস।


রাসূল সাঃ বলেছেন, নামাজ আমার নয়নের মণি।  





                        


ফটো গ্যালারি
চাঁদপুর সদর উপজেলা গণফোরামের বর্ধিত সভায় অ্যাডঃ সেলিম আকবর
নির্বাচনে সকলের অংশগ্রহণমূলক লেভেল প্লেইং গ্রাউন্ড তৈরি করতে হবে
স্টাফ রিপোর্টার
১৬ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলা গণফোরামের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ জেলা ও শহর গণফোরামের নেতৃবৃন্দের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়। ১৪ জুলাই বিকেলে শহরের জেএম সেনগুপ্ত রোডস্থ গণফোরামের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা গণফোরামের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ সেলিম আকবর। তিনি তাঁর বক্তব্যে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল দলের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে। দেশে লেভেল প্লেইং গ্রাউন্ড তৈরি করতে হবে। মানুষ যাতে তার নিজের ভোট তার পছন্দের দলকে দিতে পারে। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু পাকিস্তানীদের বিরুদ্ধে সংগ্রাম করে দেশে গণতন্ত্র, ন্যায় বিচার ও আইনের শাসন প্রতিষ্ঠা করেছিলেন। তিনি বলেন, দুর্নীতিবাজদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে আমাদেরকে।



চাঁদপুর সদর উপজেলা গণফোরামের আহ্বায়ক মাওলানা এবি সিদ্দিকের সভাপতিত্বে ও জেলা গণফোরামের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ আওলাদ হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা গণফোরামের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, সহ-সভাপতি আব্দুল বারী, বাসুদেব মজুমদার, সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, শহর গণফোরাম সভাপতি মোঃ আবুল খায়ের, সাধারণ সম্পাদক মিলন, জেলা যুব গণফোরামের সাধারণ সম্পাদক হাজী আশ্রাফ বাবু, মহিলা গণফোরামের সাধারণ সম্পাদিকা শিল্পী বেগম, জেলা শ্রমিক গণফোরামের সাধারণ সম্পাদক শহীদ বকাউল, যুব গণফোরাম নেতা মমিনুর রহমান মিন্টু, আলমগীর খান, ১নং বিষ্ণুপুর ইউনিয়ন গণফোরাম নেতা মোঃ সেকুল, ২নং আশিকাটি ইউনিয়নের সভাপতি মোঃ সালামত উল্লাহ খাঁ, ৩নং কল্যাণপুর ইউনিয়নের সভাপতি ইদ্রিছ খান, সাধারণ সম্পাদক ছালামত খান, সাংগঠনিক সম্পাদক মোঃ খোকন, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন গণফোরাম নেতা মোঃ বিল্লাল হোসেন, ৬নং মৈশাদী ইউনিয়নের সভাপতি লতিফ পাটওয়ারী, ৭নং তরপুরচ-ী ইউনিয়নের সভাপতি রাসেল গাজী, সাধারণ সম্পাদক আকাশ খান, ৮নং বাগাদী ইউনিয়নের সভাপতি আব্দুল হক গাজী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর গাজী, ৯নং বালিয়া ইউনিয়নের সভাপতি নূর মোহাম্মদ গাজী, সাধারণ সম্পাদক নান্নু শেখ, ১০নং লক্ষীপুর মডেল ইউনিয়নের সভাপতি মোঃ নাজিমুদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ ফারুক তালুকদার, ১২নং চান্দ্রা ইউনিয়নের সভাপতি মোঃ লোকমান রাঢ়ি, সাধারণ সম্পাদক মোঃ লিটন গাজী, ১৩নং হানারচর ইউনিয়নের সভাপতি আহছান ছৈয়াল, সাধারণ সম্পাদক হাফেজ ঢালী, ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নের সভাপতি মোঃ ফারুক হোসেন, সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান, গণফোরাম নেতা বিজয় মজুমদার, রেদোয়ান আহমেদ প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
১৭২০৫৪
পুরোন সংখ্যা