চাঁদপুর । সোমবার ১৬ জুলাই ২০১৮ । ১ শ্রাবণ ১৪২৫ । ২ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। মানুষকে যখন দুঃখ-কষ্ট স্পর্শ করে, তখন সে আমাকে ডাকতে শুরু করে, এরপর আমি যখন তাকে আমার পক্ষ থেকে নেয়ামত দান করি, তখন সে বলে, এটা তো আমি পূর্বের জানা মতেই প্রাপ্ত হয়েছি। অথচ এটা এক পরীক্ষা, কিন্তু তাদের অধিকাংশই বোঝে না।

৫০। তাদের পূর্ববর্তীরাও তাই বলত, অতঃপর তাদের কৃতকর্ম তাদের কোনো উপকারে আসেনি।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


সাবধানী লোক কদাচিৎ ভুল করে।

 -কনফুসিয়াস।


রাসূল সাঃ বলেছেন, নামাজ আমার নয়নের মণি।  





                        


ফটো গ্যালারি
হাজীগঞ্জে মায়ের রেখে যাওয়া শিশুকে নিতে আসেনি কেউ!
কামরুজ্জামান টুটুল
১৬ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে মায়ের রেখে যাওয়া শিশুটিকে নিতে গত ২৪ ঘণ্টায় কেউ আসেনি। গত শনিবার বিলকিছ নামের এই শিশুটিকে পাওয়া যায় হাজীগঞ্জ বড় মসজিদ এলাকায়। এদিকে হাজীগঞ্জ থানা থেকে দেশের সকল থানা ও সকল বিভাগে শিশুটির দেয়া তথ্য মতে সম্ভাব্য সকল স্থানে বার্তা পাঠানো হয়েছে বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে। বর্তমানে শিশুটি হাজীগঞ্জ থানা হেফাজতে রয়েছে। পুলিশ জানায়, শনিবার বিকেলে আনুমানিক সাড়ে তিন থেকে চার বছর বয়সী বিলকিছ নামের এই কন্যা শিশুকে হাজীগঞ্জ বড় মসজিদের সামনে রেখে তার মা পালিয়ে যায়। এমনটাই জানিয়েছে বিলকিছ।



শিশুটি জানায়, সে মায়ের সাথে হাজীগঞ্জ বাজারে এসেছে এবং তার মা তাকে টয়লেটে যাওয়ার কথা বলে আর ফিরেনি। সে তার পুরো নাম-ঠিকানা বলতে না পারলেও শুদ্ধ ভাষায় তার মায়ের নাম মায়া, বাবার নাম সামছু, নানা মালেক, মামা সুরুজ এবং গ্রাম বানেশ্বর বলে জানায়।



থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদুল ইসলাম জানান, আমরা সম্ভাব্য সকল স্থানে বার্তা পাঠিয়েছি। কিন্তু এখনো তার অভিভাবকের খোঁজ পাওয়া যায় নি। কোনো সহৃদয়বান ব্যাক্তি শিশুটির পরিচয় জানতে পারলে হাজীগঞ্জ থানায় অথবা ০১৭১৩-৩৭৩৭১৩ নম্বরে যোগাযোগ করার জন্যে অনুরোধ করেন এই কর্মকর্তা।



 


আজকের পাঠকসংখ্যা
১০১১১০৪
পুরোন সংখ্যা