চাঁদপুর। সোমবার ২৮ মে ২০১৮। ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫। ১১ রমজান ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৬। তারা বলে, হে আমাদের পরওয়ারদেগার, আমাদের প্রাপ্য অংশ হিসাব দিবসের আগেই দিয়ে দাও।

১৭। তারা যা বলে তাতে আপনি সবর করুন এবং আমার শক্তিশালী বান্দা দাউদকে স্মরণ করুন। সে ছিল আমার প্রতি প্রত্যাবর্তনশীল।

১৮। আমি পর্বতমালাকে তার অনুগামী করে দিয়েছিলাম, তারা সকাল-সন্ধ্যায় তার সাথে পবিত্রতা ঘোষণা করত;   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


ঈশ্বরের পরবর্তী স্থানই হল পিতামাতার   

 -উইলিয়াম পেন।


নারী পুরুষের যমজ অর্ধাঙ্গিনী 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে কলেজ ছাত্রী ধর্ষণ মামলায় আটক ১
মোঃ মঈনুল ইসলাম কাজল
২৮ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তিতে কলেজ ছাত্রী ধর্ষণ মামলায় রোমান হোসেন (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে পৌর শহরের ঠাকুর বাজার এলাকায় আটকের এ ঘটনা ঘটে।



ক্ষতিগ্রস্ত পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার টামটা উত্তর ইউনিয়নের তারালিয়া গ্রামের ইমান হোসেনের সদ্য কলেজ পড়ুয়া কন্যা (১৮) কে গত মঙ্গলবার মেহের ডিগ্রি কলেজের সম্মুখ থেকে পূর্ব পরিচিত দুই যুবক রোমান হোসেন ও সাদ্দাম হোসেন প্রলোভন দিয়ে তুলে নিয়ে যায়। মঙ্গল ও বুধবার তারা তাকে স্থানীয় ঠাকুর বাজার এলাকায় একটি বিল্ডিংয়ের কক্ষে আটক রাখে। ওই সময় রোমান তাকে বিভিন্ন ভয়ভীতি ও বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বুধবার সকাল ১১টায় রোমান ওই কলেজ ছাত্রীকে টামটা এলাকায় তার নানার বাড়ির সামনে ফেলে রেখে যায়। দু'দিন মেয়েকে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। পরে তার নানার বাড়ি থেকে সংবাদ পেয়ে তাকে বাড়িতে নিয়ে জিজ্ঞাসাবাদে সে পরিবারের লোকদের ঘটনা অবহিত করে। পরিবারের লোকজন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক দর্জিকে অবহিত করে শাহরাস্তি মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-২৪, তাং-২৪-০৫-২০১৮। মামলার পর শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ নাসির উদ্দিন ঘটনায় জড়িত রোমান হোসেনকে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করেন।



উপ-পরিদর্শক (এসআই) মোঃ নাসির উদ্দিন জানান, ক্ষতিগ্রস্ত মেয়ের বাবা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর আসামী রোমান হোসেনকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্যে হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।



 


আজকের পাঠকসংখ্যা
২৫৩১৮১
পুরোন সংখ্যা