চাঁদপুর। শুক্রবার ২৫ মে ২০১৮। ১১ জ্যৈষ্ঠ ১৪২৫। ৮ রমজান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৮। আমাদের মধ্য থেকে শুধু কি তারই প্রতি উপদেশ বাণী অবতীর্ণ হল? বস্তুতঃ ওরা আমার উপদেশ সম্পর্কে সন্দিহান; বরং ওরা এখনও আমার মার আস্বাদন করেনি।    

৯। না কি তাদের কাছে আপনার পরাক্রান্ত দয়াবান পালনকর্তার রহমতের কোনো ভান্ডার রয়েছে?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


তাজ মহলের পাথর দেখেছ, দেখিয়াছ তার প্রাণ? অন্তরে তার মমতাজ নারী, বাহিরে শাহাজান।      


-কাজী নজরুল ইসলাম।


মায়ের পদতলে সন্তানের বেহেশত।।  


ফটো গ্যালারি
চাঁদপুর শহরে অটোবাইক ড্রাইভিং লাইসেন্সের ওপর পৌরসভার অভিযান জোরদার
প্রায় ৬শ' জনকে ড্রাইভিং লাইসেন্স প্রদান
মিজানুর রহমান
২৫ মে, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরে অটোবাইক দুর্ঘটনা রোধ এবং যানজট নিয়ন্ত্রণে অভিযান জোরদার করেছে চাঁদপুর পৌরসভা কর্তৃপক্ষ। প্রথম রমজান থেকে যেসব অটোবাইক চালকের ড্রাইভিং লাইসেন্স নেই তাদের গাড়ি ধরা হচ্ছে বেশি এ অভিযানে। এ পর্যন্ত প্রায় ৬শ' অটোবাইক চালককে ড্রাইভিং লাইসেন্স প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন চাঁদপুর পৌরসভার লাইসেন্স পরির্দশক মোঃ মোশারফ হোসেন। তিনি জানান, ১৮ বছরের নিচে যাদের বয়স তাদেরকে ড্রাইভিং লাইসেন্স দেয়া হয় না এবং অপ্রাপ্ত বয়সে গাড়ি চালানো নিষেধ। মাননীয় মেয়র মহোদয়ের নির্দেশক্রমে আমরা প্রতিদিন ড্রাইভিং লাইসেন্স করানোর জন্যে অটোবাইকের ওপর অভিযান পরিচালনা করছি। যাদের ড্রাইভিং লাইসেন্স নেই তাদের গাড়ির সীট নিয়ে আসছি।



তিনি আরো জানান, চাঁদপুর পৌরসভার লাইসেন্সধারী বৈধ অটোবাইকের সংখ্যা ২ হাজার। অথচ গাড়ির চালকের ড্রাইভিং লাইসেন্স আছে মাত্র ৫/৬শ' জনের। সবাইকে লাইসেন্স করানোর জন্যে শহরের পালবাজার ব্রীজের গোড়া, শপথ চত্বর ও ইলিশ চত্বরে পৌর লাইসেন্স বিভাগের কর্মকর্তা-কর্মচারী এ অভিযান পরিচালনা করছেন। লাইসেন্স বাবদ ৫শ' টাকা এবং ফরম বাবদ ২০ নেয়া হয়। আমাদের টার্গেট বৈধ গাড়ির সকল চালককে ড্রাইভিং লাইসেন্সের আওতায় আনা।



 


আজকের পাঠকসংখ্যা
৯৫২৫৭৩
পুরোন সংখ্যা