চাঁদপুর। বৃহস্পতিবার ২৬ এপ্রিল ২০১৮। ১৩ বৈশাখ ১৪২৫। ৯ শাবান ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭- সূরা সাফ্ফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৭১। তাদের পূর্বেও  অগ্রবর্তীদের অধিকাংশ বিপথগামী হয়েছিল।

৭২। আমি তাদের মধ্যে ভীতি প্রদর্শনকারী প্রেরণ করেছিলাম।

৭৩। অতএব লক্ষ্য করুন, যাদেরকে ভীতিপ্রদর্শন করা হয়েছিল, তাদের পরিণতি কী হয়েছে।

৭৪। তবে আল্লাহর বাছাই করা বান্দাদের কথা ভিন্ন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


সঙ্গ দোষেই মানুষ খারাপ হয়।      


-প্রবাদ


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
কারাবন্দী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে চাঁদপুর জেলা বিএনপির মানববন্ধন
আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে তত্ত্বাবধায়ক সরকারের দাবি মানতে বাধ্য করা হবে
অ্যাডঃ সলিম উল্যা সেলিম
মিজানুর রহমান
২৬ এপ্রিল, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে চাঁদপুর জেলা বিএনপির আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার ২৫ এপ্রিল সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয়ের সম্মুখ সড়কে অবস্থান নিয়ে জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মানববন্ধন কর্মসূচি পালন করে। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্যা সেলিম, মাহাবুব আনোয়ার বাবলু ও মুনির চৌধুরী। উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আক্তার হোসেন মাঝি, ফেরদৌস আলম বাবু, অ্যাডঃ হারুনুর রশীদ, জেলা যুবদলের সভাপতি শাহজালাল মিশন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডঃ জাকির হোসেন ফয়সাল, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম বাদল, সাধারণ সম্পাদক হাবীব ভঁূইয়া, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আঃ কাদের বেপারী, দ্বীন মোহাম্মদ জিল্লু, সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন পলাশ, কোষাধ্যক্ষ কাইয়ুম খান, সাবেক পৌর কাউন্সিলর আলী আহম্মদ সরকার, বিএনপি নেতা ও জাতীয় দলের সাবেক ফুটবলার আনোয়ার হোসেন মানিক, জাহাঙ্গীর গাজী, সদর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আক্তার হোসেন সাগর, পৌর যুবদলের আহ্বায়ক শাহনুর বেপারী শানু, জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল আহমেদ বাহার, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মাসুদ মাঝি, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সলেমান ঢালী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেরাজ চোকদার, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক রাজ্জাক হাওলাদার, হীরন মাঝি, জাফর প্রধানিয়া, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ঈমান হোসেন গাজী, পৌর ছাত্রদলের আহ্বায়ক ইসমাইল পাটওয়ারী, যুগ্ম আহ্বায়ক সোহেল রানা, পৌর মহিলা দলের সভানেত্রী জোহরা আনোয়ার হীরা, সাধারণ সম্পাদক নাহিদা সুলতানা সেতু, জেলা যুবদল নেতা আসলাম তালুকদার, ১নং ওয়ার্ড যুবদলের সভাপতি জাহাঙ্গীর মুন্সি, জেলা ছাত্রদল নেতা জুয়েল আহমেদ জুয়েলসহ অনেক নেতা-কর্মী।



মানববন্ধন চলাকালীন নেতা-কর্মীরা খালেদা জিয়ার মুক্তি দাবি করে শ্লোগান দেন, 'আমার নেত্রী, গণতন্ত্রের মা, তাকে জেলে থাকতে দিবো না।' এদিকে মানববন্ধন চলাকালীন সেখানে পুলিশের ব্যাপক উপস্থিতি থাকলেও বিনা বাধায় কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়।



সংক্ষিপ্ত আলোচনায় জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম তাঁর বক্তব্যে বলেন, হাইকোর্ট-সুপ্রীমকোর্ট খুনের, অস্ত্রের ও নির্যাতন মামলার জামিন দেয়, কিন্তু পাঁচ বছরের তথাকথিত সাজায় বাংলার জনগণের নেত্রী বেগম খালেদা জিয়াকে সরকারের ইংগীতে আদালত আটকিয়ে রেখেছে। আমরা এই শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসুচি থেকে প্রশাসন এবং সরকারকে জানাতে চাই, খালেদা জিয়ার মুক্তির দাবি শুধু বিএনপির নয়, সারা বাংলার প্রতিটি মানুষের দাবি। আমরা অবিলম্বে দেশনেত্রীর নিঃশর্ত মুক্তি দাবি করছি। তা না হলে আন্দোলনের মাধ্যমে আমরা খালেদা জিয়াকে মুক্ত করে তত্ত্বাবধায়ক সরকারের দাবি আদায় করবো এবং নির্বাচনে ইনশাআল্লাহ বিজয়ী হবো। তিনি শুক্রবার খালেদা জিয়ার সুস্থতা এবং মুক্তি দাবি করে জেলা বিএনপির দোয়া অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্যে নেতা-কর্মীদের আহ্বান জানান।



 


আজকের পাঠকসংখ্যা
৯৩১১৫৭
পুরোন সংখ্যা