চাঁদপুর। বুধবার ১৪ ফেব্রুয়ারি ২০১৮। ২ ফাল্গুন ১৪২৪। ২৭ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৩। তিনি রাত্রিকে দিবসে প্রবিষ্ট করেন এবং দিবসকে রাত্রিতে প্রবিষ্ট করেন। তিনি সূর্য ও চন্দ্রকে কাজে নিয়োজিত করেছেন। প্রত্যেকটি আবর্তন করে এক নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত। ইনি আল্লাহ; তোমাদের পালনকর্তা, সা¤্রাজ্য তাঁরই। তাঁর পরিবর্তে তোমরা যাদেরকে ডাক, তারা তুচ্ছ খেজুর আঁটিরও অধিকারী নয়।

১৪। তোমরা তাদেরকে ডাকলে তারা তোমাদের সে ডাক শুনে না। শুনলেও তোমাদের ডাকে সাড়া দেয় না। কেয়ামতের দিন তারা তোমাদের শেরক অস্বীকার করবে। বস্তুতঃ আল্লাহর ন্যায় তোমাকে কেউ অবহিত করতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মহৎ কারণে যার মৃত্যু ঘটে সে অপরাজেয়।

-বায়রন।


ঈর্ষা ও পরশ্রীকাতরতা থেকে দূরে থাকবে, কারণ অগ্নি যেমন কাঠ পুড়িয়ে খেয়ে ফেলে, সেইরূপ ঈর্ষাও সৎকার্য খেয়ে নিঃশেষ করে ফেলে।


ফটো গ্যালারি
জাসদ ছাত্রলীগের কচুয়া উপজেলা কমিটি গঠন
মোহাম্মদ মহিউদ্দিন
১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)-এর সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কচুয়া উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত রোববার বিকেলে কচুয়া বিশ্বরোডস্থ আব্দুল হাই ফাউন্ডেশন কার্যালয়ে এ সম্মেলনের আয়োজন করা হয়।

জাসদ কচুয়া উপজেলা শাখা ছাত্রলীগের অন্যতম সদস্য রাজিব বৈদ্য নীরবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় যুবজোট চাঁদপুর জেলা শাখার সভাপতি ও জাসদ কেন্দ্রীয় যুবজোটের অন্যতম সদস্য সোহেল আহম্মেদ ভূঁইয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা জাসদের সভাপতি ডাঃ মোঃ আব্দুল হাই, সহ-সভাপতি খন্দকার মোশারফ হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মিঠুন বিশ্বাস।

সভায় কচুয়া উপজেলা জাসদের সহযোগী সংগঠন ছাত্রলীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করা ও দলীয় কার্যক্রম এগিয়ে নেয়ার লক্ষ্যে সর্বসম্মতিক্রমে ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। সভায় সুজন সরদারকে সভাপতি, সবুজ বৈদ্যকে সাধারণ সম্পাদক ও মনির খানকে সাংগঠনিক সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেয়া হয়।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৬৭৭৪৫
পুরোন সংখ্যা