চাঁদপুর। বুধবার ১৪ ফেব্রুয়ারি ২০১৮। ২ ফাল্গুন ১৪২৪। ২৭ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৩। তিনি রাত্রিকে দিবসে প্রবিষ্ট করেন এবং দিবসকে রাত্রিতে প্রবিষ্ট করেন। তিনি সূর্য ও চন্দ্রকে কাজে নিয়োজিত করেছেন। প্রত্যেকটি আবর্তন করে এক নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত। ইনি আল্লাহ; তোমাদের পালনকর্তা, সা¤্রাজ্য তাঁরই। তাঁর পরিবর্তে তোমরা যাদেরকে ডাক, তারা তুচ্ছ খেজুর আঁটিরও অধিকারী নয়।

১৪। তোমরা তাদেরকে ডাকলে তারা তোমাদের সে ডাক শুনে না। শুনলেও তোমাদের ডাকে সাড়া দেয় না। কেয়ামতের দিন তারা তোমাদের শেরক অস্বীকার করবে। বস্তুতঃ আল্লাহর ন্যায় তোমাকে কেউ অবহিত করতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মহৎ কারণে যার মৃত্যু ঘটে সে অপরাজেয়।

-বায়রন।


ঈর্ষা ও পরশ্রীকাতরতা থেকে দূরে থাকবে, কারণ অগ্নি যেমন কাঠ পুড়িয়ে খেয়ে ফেলে, সেইরূপ ঈর্ষাও সৎকার্য খেয়ে নিঃশেষ করে ফেলে।


ফটো গ্যালারি
খালেদা জিয়ার মুক্তির দাবিতে অবস্থান ধর্মঘটে শফিকুর রহমান ভূঁইয়া
বেগম খালেদা জিয়াকে আটক রেখে গণতন্ত্রের আন্দোলন স্তব্ধ করা যাবে না
বাদল মজুমদার
১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মামলাকে মিথ্যা দাবি করে এর রায়ের প্রতিবাদে এবং তাঁর মুক্তির দাবিতে চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ সগযোগী সংগঠনের উদ্যোগে অবস্থান ধর্মঘট পালিত হয়েছে। ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১১টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর চেয়ারম্যানঘাট এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উপস্থিতিতে অবস্থান ধর্মঘট পালিত হয়। অবস্থান ধর্মঘটে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূঁইয়া।



জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী গোলাম মোস্তফার সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান গাজীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জসিম উদ্দিন খান বাবুল, সাবেক যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ খান।



প্রধান অতিথি শফিকুর রহমান ভূঁইয়া বলেন, বিএনপি এদেশের বৃহৎ একটি রাজনৈতিক দল। এইদলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। তিনি মহান স্বাধীনতার ঘোষক এবং অস্ত্র হাতে স্বাধীনতার জন্য যুদ্ধ করেছিলেন। শুধু তাই নয়, জিয়াউর রহমানের নেতৃত্বে এদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হয়েছে। অথচ রাজনৈতিক প্রতিহিংসায় শহীদ জিয়ার স্ত্রী, বিএনপির চেয়ারপার্সন ও তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় রায় দিয়ে কারাবন্দী করা হয়েছে। বেগম খালেদা জিয়াকে আটক রেখে গণতন্ত্রের আন্দোলন স্তব্ধ করা যাবে না, আমরা তার মুক্তির জন্যে শান্তিপূর্ণ কর্মসূচি অবস্থান ধর্মঘট কর্মসূচি চালিয়ে যাবো।



 


আজকের পাঠকসংখ্যা
১৬৮৮২৫
পুরোন সংখ্যা