চাঁদপুর। বুধবার ১৪ ফেব্রুয়ারি ২০১৮। ২ ফাল্গুন ১৪২৪। ২৭ জমাদিউল আউয়াল ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৩। তিনি রাত্রিকে দিবসে প্রবিষ্ট করেন এবং দিবসকে রাত্রিতে প্রবিষ্ট করেন। তিনি সূর্য ও চন্দ্রকে কাজে নিয়োজিত করেছেন। প্রত্যেকটি আবর্তন করে এক নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত। ইনি আল্লাহ; তোমাদের পালনকর্তা, সা¤্রাজ্য তাঁরই। তাঁর পরিবর্তে তোমরা যাদেরকে ডাক, তারা তুচ্ছ খেজুর আঁটিরও অধিকারী নয়।

১৪। তোমরা তাদেরকে ডাকলে তারা তোমাদের সে ডাক শুনে না। শুনলেও তোমাদের ডাকে সাড়া দেয় না। কেয়ামতের দিন তারা তোমাদের শেরক অস্বীকার করবে। বস্তুতঃ আল্লাহর ন্যায় তোমাকে কেউ অবহিত করতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মহৎ কারণে যার মৃত্যু ঘটে সে অপরাজেয়।

-বায়রন।


ঈর্ষা ও পরশ্রীকাতরতা থেকে দূরে থাকবে, কারণ অগ্নি যেমন কাঠ পুড়িয়ে খেয়ে ফেলে, সেইরূপ ঈর্ষাও সৎকার্য খেয়ে নিঃশেষ করে ফেলে।


ফটো গ্যালারি
মতলবে দুটি সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষ আহত ৫
মতলব ব্যুরো
১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব উত্তর উপজেলার মতলব-শ্রীরায়েরচর সড়কের রসুলপুর টেকছার নামক স্থানে দুই সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে স্কুটারে থাকা চার যাত্রীসহ ড্রাইভার আহত হন। আহতদের মধ্যে মোঃ রানা (৩৫)কে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাসপাতাল সূত্র ও আহতরা জানান, মতলব উত্তর উপজেলার মতলব-শ্রীরায়েরচর সড়কের ওই স্থানে মোড় ঘুরতে গিয়ে বেপরোয়া গতির দুই সিএনজি স্কুটারের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে স্কুটারে থাকা রানা (৩৫), হালিমা বেগম (৪০)সহ অপর দুই যাত্রী এবং ড্রাইভার আহত হন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে আসেন। আহত ড্রাইভারকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অন্য তিন যাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লঙ্রে কর্মরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিলেও আহত রানাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আজকের পাঠকসংখ্যা
৪২৫৮৩৮
পুরোন সংখ্যা