চাঁদপুর। শনিবার ১৩ জানুয়ারি ২০১৮। ৩০ পৌষ ১৪১৪। ২৫ রবিউস সানি ১৪৩৯
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • গলায় সুপারি আটকে ফরিদগঞ্জে এক শিশুর করুণ মৃত্যু || গলায় সুপারি আটকে ফরিদগঞ্জে এক শিশুর করণ মৃত্যু || হাইমচরে অটোবাইক মোটরের সাথে চাদর প্যাচিয়ে বৃদ্ধের মৃত্যু -- ফরিদগঞ্জে কার্ভাড ভ্যানের ধাক্কায় অটোবাইক চালক আহত || হাইমচরে অটোবাইক মোটরের সাথে চাদর পেছিয়ে এক বৃদ্ধের মৃত্যু। ফরিদগঞ্জে কার্ভাড ভ্যানের ধাক্কায় অটোবাইক চালক আহত।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০১। সমস্ত প্রশংসা আল্লাহর, যিনি নভোমন্ডলে যা আছে এবং ভূমন্ডলে যা আছে সব কিছুর মালিক এবং তাঁরই প্রশংসা পরকালে। তিনি প্রজ্ঞাময়, সর্বজ্ঞ।


০২। তিনি জানেন যা ভূগর্ভে প্রবেশ করে, যা সেখান থেকে নির্গত হয়, যা আকাশ থেকে বর্ষিত হয় এবং যা আকাশে উত্থিত হয়। তিনি পরম দয়ালু ক্ষমাশীল।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


 


দুঃখ কখনো একা আসে না, সে দল বেঁধে আসে। -সেঙ্পিয়ার।


 


 


যাদের সামর্থ্য থাকা অবস্থায় হজ্ব করল না তারা ইয়াহুদী হইয়া মরুক অথবা নাসারা হইয়া মরুক তাতে আমার কিছু আসে যায় না।


 


 


 


জেলা জাপা আহ্বায়কের শীতবস্ত্র বিতরণ
গোলাম মোস্তফা
১৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

গত ১০ জানুয়ারি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, চাঁদপুর-২ আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের সম্ভাব্য প্রার্থী ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব এমরান হোসেন মিয়া ব্যক্তিগতভাবে ৫ শতাধিক শীতার্ত জনগণের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন।

তিনি মতলব উত্তর উপজেলাস্থ নিজ বাড়িতে শীতার্ত জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও জেলা জাপার যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম খুশু, জেলা জাপার যুগ্ম আহ্বায়ক বিএম নুরুজ্জামান, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ টুলু, মতলব উপজেলার জাপা নেতা মিজানুর রহমান মোল্লা, ছিদ্দিকুর রহমান মোল্লা, জেলা ছাত্রসমাজের আহ্বায়ক সোহরাব মিয়াজী, যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম, মতলব উত্তর উপজেলা ছাত্রসমাজের সদস্য সচিব মাঈনদ্দিন প্রধান, যুগ্ম আহ্বায়ক শান্ত ভঁূইয়া, রুহুল আমিন, ছাত্রনেতা মাসুম ঢালী, ফারুক মিয়াজী প্রমুখ।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৪৬৫৮৩
পুরোন সংখ্যা