চাঁদপুর। শনিবার ১৩ জানুয়ারি ২০১৮। ৩০ পৌষ ১৪১৪। ২৫ রবিউস সানি ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০১। সমস্ত প্রশংসা আল্লাহর, যিনি নভোমন্ডলে যা আছে এবং ভূমন্ডলে যা আছে সব কিছুর মালিক এবং তাঁরই প্রশংসা পরকালে। তিনি প্রজ্ঞাময়, সর্বজ্ঞ।


০২। তিনি জানেন যা ভূগর্ভে প্রবেশ করে, যা সেখান থেকে নির্গত হয়, যা আকাশ থেকে বর্ষিত হয় এবং যা আকাশে উত্থিত হয়। তিনি পরম দয়ালু ক্ষমাশীল।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


 


দুঃখ কখনো একা আসে না, সে দল বেঁধে আসে। -সেঙ্পিয়ার।


 


 


যাদের সামর্থ্য থাকা অবস্থায় হজ্ব করল না তারা ইয়াহুদী হইয়া মরুক অথবা নাসারা হইয়া মরুক তাতে আমার কিছু আসে যায় না।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুরে উন্নয়ন মেলার আলোচনা সভায় ডাঃ দীপু মনি এমপি
প্রধানমন্ত্রী চাঁদপুরকে নিয়ে এতোটাই আপ্লুত যে, আমরা আশাবাদী চাঁদপুরের জন্যে আরো ভালো কিছু পাবো
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুরে তিনদিনব্যাপী ৩য় উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা পর্বে প্রধান অতিথির বক্তব্যে ডাঃ দীপু মনি এমপি বলেছেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ যে, তিনি ভিডিও কনফারেন্সের জন্যে ২য় বারের মতো চাঁদপুরকে বেছে নিয়েছেন। আমাদের জেলা প্রশাসক ও প্রান্তিক পর্যায়ের যে দুজন মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কথা বলেছেন, তাদের প্রত্যেকের কথা প্রধানমন্ত্রী গুরুত্বের সাথে নিয়েছেন। এই তিনজন প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে খুবই চমৎকার ও গোছালোভাবে তথ্যপূর্ণ বক্তব্য রেখেছেন। এজন্যে তাঁদেরকে ধন্যবাদ। মাননীয় প্রধানমন্ত্রী চাঁদপুরকে নিয়ে এতোটাই আপ্লুত যে, আমরা আশাবাদী চাঁদপুরের জন্যে আরো ভালো কিছু পাবো। দীপু মনি বলেন, চাঁদপুরের এ উন্নয়ন মেলা ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে। উন্নয়ন এবং গণতন্ত্রের অগ্রযাত্রা যেনো অব্যাহত থাকে সেজন্যে নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডলের সভাপ্রধানে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপ-সচিব ড. সঞ্জয় চক্রবর্তী ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ মিজানুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা কালচারাল অফিসার আবু ছালেহ মোঃ আব্দুল্লাহ।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি বৃহস্পতিবার সকালে চাঁদপুর স্টেডিয়ামে তিনদিনব্যাপী এই ৩য় উন্নয়ন মেলা আনুষ্ঠানিকভাবে শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চাঁদপুরসহ দেশের পাঁচটি জেলার উন্নয়ন মেলা উদ্বোধন ঘোষণা করেন। এই ভিডিও কনফারেন্স শেষ হওয়ার পর মেলা প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজকের পাঠকসংখ্যা
৪৯৪২৯
পুরোন সংখ্যা