চাঁদপুর। শনিবার ১৩ জানুয়ারি ২০১৮। ৩০ পৌষ ১৪১৪। ২৫ রবিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০১। সমস্ত প্রশংসা আল্লাহর, যিনি নভোমন্ডলে যা আছে এবং ভূমন্ডলে যা আছে সব কিছুর মালিক এবং তাঁরই প্রশংসা পরকালে। তিনি প্রজ্ঞাময়, সর্বজ্ঞ।


০২। তিনি জানেন যা ভূগর্ভে প্রবেশ করে, যা সেখান থেকে নির্গত হয়, যা আকাশ থেকে বর্ষিত হয় এবং যা আকাশে উত্থিত হয়। তিনি পরম দয়ালু ক্ষমাশীল।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


 


দুঃখ কখনো একা আসে না, সে দল বেঁধে আসে। -সেঙ্পিয়ার।


 


 


যাদের সামর্থ্য থাকা অবস্থায় হজ্ব করল না তারা ইয়াহুদী হইয়া মরুক অথবা নাসারা হইয়া মরুক তাতে আমার কিছু আসে যায় না।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে স্বামী বিবেকানন্দের জন্মোৎসব পালিত
ফরিদগঞ্জ ব্যুরো
১৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মহাপুরুষ স্বামী বিবেকানন্দের ১৫৬তম জন্মোৎসব উপলক্ষে ফরিদগঞ্জে প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিবেকানন্দ যুব সংঘের আয়োজনে শুক্রবার সকালে পূজা অনুষ্ঠানের পর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। রাতে শ্রীশ্রী লক্ষ্মী নারায়ণ জিউর মন্দির প্রাঙ্গণে সংগঠনের সভাপতি প্রবীর চক্রবর্তীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজীব কুমার দাশ বক্তব্য রাখেন। সম্পাদক নারায়ণ রবিদাসের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পূজা উদ্যাপন পরিষদের উপজেলা সভাপতি হিতেশ চন্দ্র শর্মা, শ্রীশ্রী লক্ষ্মী নারায়ণ জিউর আখড়া কমিটির সভাপতি বিকাশ রঞ্জন চক্রবর্তী, সম্পাদক উৎপল সাহা, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক তপন মজুমদার, পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক লিটন কুমার দাস বক্তব্য রাখেন। আলোচনা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩০৯৫৭২
পুরোন সংখ্যা