চাঁদপুর। শুক্রবার ৮ ডিসেম্বর ২০১৭। ২৪ অগ্রহায়ণ ১৪২৪। ১৮ রবিউল আউয়াল ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১২। আর স্মরণ কর, মুনাফিকরা ও যাহাদের অন্তরে ছিল ব্যাধি, তাহারা বলিতেছিল, ‘আল্লাহ এবং তাঁহার রাসূল আমাদিগকে যে প্রতিশ্রুতি দিয়াছিলেন তাহা প্রতারণা ব্যতীত কিছুই নহে।’

১৩। আর উহাদের এক দল বলিয়াছিল, ‘হে ইয়াছরিববাসী! এখানে তোমাদের কোন স্থান নাই, তোমরা ফিরিয়া চল’ এবং উহাদের মধ্যে একদল নবীর নিকট অব্যাহতি প্রার্থনা করিয়া বলিতেছিল, আমাদের বাড়িঘর অরক্ষিত; অথচ ওইগুলো অরক্ষিত ছিল না, আসলে পলায়ন করাই ছিল উহাদের উদ্দেশ্য।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন লোকের জ্ঞানের পরিধি তার অভিজ্ঞতা দ্বারা খ-ায়িত করা যায় না।

-জনলক।


যে সব ব্যক্তি নিন্দুক এবং যারা অপমানকারী, তাদের সর্বনাশ, অর্থাৎ তারা কষ্টদায়ক পরিণতি প্রাপ্ত হবে।


জেলা কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির বিবৃতি
০৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

হাজীগঞ্জ ব্যবসায়ী সামিতির সাধারণ সম্পাদক, বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির চাঁদপুর শাখার কার্যকরী কমিটির সদস্য হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী মেসার্স মেডিসিন কর্নারের মালিক এনামুল হক (তালাল)-এর উপর হাজীগঞ্জ বাজারের ঔষধ ব্যবসায়ী মেসার্স সরকার ফার্মেসীর মালিক নিকাশ সরকার ও তার ভাই সুজন সরকার তাদের কর্মচারীদের সন্ত্রাসী হামলায় গুরুতর জখম হন। এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে এক বিবৃতিতে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির সভাপতি মোস্তফা রুহুল আনোয়ার ও অবৈতনিক সম্পাদক সুভাষ সাহা সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও অবৈধ ঔষধ বিক্রির দায়ে তাদের ঔষধের লাইসেন্স বাতিল করার জন্যে ঔষধ প্রশাসনের প্রতি দাবি জানান।

আজকের পাঠকসংখ্যা
৪৫১৯৯২
পুরোন সংখ্যা