চাঁদপুর। শুক্রবার ৮ ডিসেম্বর ২০১৭। ২৪ অগ্রহায়ণ ১৪২৪। ১৮ রবিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১২। আর স্মরণ কর, মুনাফিকরা ও যাহাদের অন্তরে ছিল ব্যাধি, তাহারা বলিতেছিল, ‘আল্লাহ এবং তাঁহার রাসূল আমাদিগকে যে প্রতিশ্রুতি দিয়াছিলেন তাহা প্রতারণা ব্যতীত কিছুই নহে।’

১৩। আর উহাদের এক দল বলিয়াছিল, ‘হে ইয়াছরিববাসী! এখানে তোমাদের কোন স্থান নাই, তোমরা ফিরিয়া চল’ এবং উহাদের মধ্যে একদল নবীর নিকট অব্যাহতি প্রার্থনা করিয়া বলিতেছিল, আমাদের বাড়িঘর অরক্ষিত; অথচ ওইগুলো অরক্ষিত ছিল না, আসলে পলায়ন করাই ছিল উহাদের উদ্দেশ্য।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন লোকের জ্ঞানের পরিধি তার অভিজ্ঞতা দ্বারা খ-ায়িত করা যায় না।

-জনলক।


যে সব ব্যক্তি নিন্দুক এবং যারা অপমানকারী, তাদের সর্বনাশ, অর্থাৎ তারা কষ্টদায়ক পরিণতি প্রাপ্ত হবে।


ফটো গ্যালারি
মুড়ি উৎসবের ২১তম দিন অতিবাহিত
০৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

'এক পাত্রে মুড়ি খাই, সামপ্রদায়িকতার স্থান নাই' এই সস্নোগানকে ধারণ করে চাঁদপুরে শুরু হওয়া মাসব্যাপী ২য় মুড়ি উৎসবের ২১তম দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ছফিউল্লাহ সফি। অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সভাপতি পীযূষ কান্তি রায় চৌধুরী নিজের লেখা ও সুরে মুড়ি উৎসবের সূচনা সংগীত পরিবেশন করেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর ও জেলা মহিলা যুবলীগের সভাপতি ফরিদা ইলিয়াস, সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখার সভাপতি তপন সরকার, বীর মুক্তিযোদ্ধা অজিত সাহা, বীর মুক্তিযোদ্ধা বি বি দাস, পরিমল দাস নূপুর, নির্মল পাল, বাসুদেব মজুমদার, পলাশ মজুমদার, রোটাঃ রফিকুল ইসলাম, শৈবাল মজুমদার, ইমতিয়াজ মাসুদ, আল আমিন, নন্দলাল কর্মকার এবং মুড়ি উৎসবের আয়োজক চাঁদপুর ড্রামা'র সাধারণ সম্পাদক মানিক পোদ্দার, কৃষ্ণ গোপাল সরকার ও শংকর রায়। ২২ তম দিনের আয়োজনে প্রধান অতিথি ছাত্র যুব ঐক্য পরিষদ চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি তাপস রায়। আগামী দিনগুলোর আয়োজনে অসামপ্রদায়িক চেতনার শুদ্ধমনের অধিকারী সকলকে রাত ৮ টায় নতুনবাজারস্থ জয় জয়া এন্টারপ্রাইজে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন আয়োজকবৃন্দ।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২২৬৬২২
পুরোন সংখ্যা