চাঁদপুর। বুধবার ১৫ নভেম্বর ২০১৭। ১ অগ্রহায়ণ ১৪২৪। ২৫ সফর ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কিংবদন্তীতুল্য সমাজসেবক আলহাজ্ব ডাঃ এম এ গফুর আর বেঁচে নেই। আজ ভোর ৪টায় ঢাকার শমরিতা হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।বাদ জুমা পৌর ঈদগাহে জানাজা শেষে বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩২- সূরা সেজদাহ

৩০ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১। আলিফ-লাম-মীম

২। এই কিতাবের অবতরণ বিশ্ব পালনকর্তার নিকট থেকে, এতে কোনো সন্দেহ নাই।

৩। তারা কি বলে,  এটা আপনি মিথ্যা রচনা করেছেন? বরং এটা আপনার পালনকর্তার তরফ থেকে সত্য, যাতে আপনি এমন এক সম্প্রদায়কে সতর্ক করেন, যাদের কাছে আপনার পূর্বে কোনো সতর্ককারী আসেনি। আশা করা যায় এরা সুপথপ্রাপ্ত হবে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


সফলতা কখনো অন্ধ হয় না।


-টমাস হাডি।


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।

 


ফটো গ্যালারি
রাশেদ চৌধুরীর মায়ের মৃত্যুতে সুজিত রায় নন্দীর শোক
১৫ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী রাশেদ চৌধুরীর মাতা নূরে আক্তার চৌধুরীর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী গভীর শোক প্রকাশ করেছেন। তিনি এক শোক বার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনাসহ তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। রাশেদ চৌধুরীর মা গতকাল দুপুর ১২টায় নরসিংদীর ঘোড়াশালে তাঁর মেয়ের বাড়িতে বার্ধক্যজনিত কারণে না ফেরার দেশে চলে যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো (৭৩) বছর। আজ বুধবার সকাল ১১টায় তাঁর নিজ বাড়ি সাবেক প্রধানমন্ত্রী মরহুম মিজানুর রহমান চৌধুরীর বাড়িতে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আজকের পাঠকসংখ্যা
৭০৮৮৮১
পুরোন সংখ্যা