চাঁদপুর। বুধবার ১৫ নভেম্বর ২০১৭। ১ অগ্রহায়ণ ১৪২৪। ২৫ সফর ১৪৩৯
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • গলায় সুপারি আটকে ফরিদগঞ্জে এক শিশুর করুণ মৃত্যু || গলায় সুপারি আটকে ফরিদগঞ্জে এক শিশুর করণ মৃত্যু || হাইমচরে অটোবাইক মোটরের সাথে চাদর প্যাচিয়ে বৃদ্ধের মৃত্যু -- ফরিদগঞ্জে কার্ভাড ভ্যানের ধাক্কায় অটোবাইক চালক আহত || হাইমচরে অটোবাইক মোটরের সাথে চাদর পেছিয়ে এক বৃদ্ধের মৃত্যু। ফরিদগঞ্জে কার্ভাড ভ্যানের ধাক্কায় অটোবাইক চালক আহত।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩২- সূরা সেজদাহ

৩০ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১। আলিফ-লাম-মীম

২। এই কিতাবের অবতরণ বিশ্ব পালনকর্তার নিকট থেকে, এতে কোনো সন্দেহ নাই।

৩। তারা কি বলে,  এটা আপনি মিথ্যা রচনা করেছেন? বরং এটা আপনার পালনকর্তার তরফ থেকে সত্য, যাতে আপনি এমন এক সম্প্রদায়কে সতর্ক করেন, যাদের কাছে আপনার পূর্বে কোনো সতর্ককারী আসেনি। আশা করা যায় এরা সুপথপ্রাপ্ত হবে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


সফলতা কখনো অন্ধ হয় না।


-টমাস হাডি।


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।

 


ব্যবসায়ী রাশেদ চৌধুরীর মায়ের ইন্তেকাল
আজ সকাল ১১টায় পুরাণবাজার চৌধুরী বাড়িতে জানাজা
স্টাফ রিপোর্টার
১৫ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম মোতালেব চৌধুরীর সহধর্মিণী এবং রাশেদ চৌধুরীর মাতা পুরাণবাজার বাবা অটোরাইস মিলের স্বত্বাধিকারী নূরে আক্তার চৌধুরী আর বেঁচে নেই। তিনি গতকাল ১৪ নভেম্বর মঙ্গলবার বেলা ১২টা ২৫ মিনিটের সময় নরসিংদীর ঘোড়াশালে তাঁর ছোট মেয়ে রাখি চৌধুরীর বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে...রাজেউন)। তিনি এ বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি ৪ ছেলে ৩ মেয়ে, জামাতা, পুত্রবধূ ও নাতি-নাতনিসহ বহু আত্মীয়-স্বজন এবং শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

আজ ১৫ নভেম্বর বুধবার সকাল ১১টায় পুরাণবাজার চৌধুরী বাড়ি বাইতুল হাফিজ জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার জানাজার নামাজ অনুি্ষ্ঠত হবে। পরে পারিবারিক কবরস্থানে মরহুম স্বামীর পাশে তাঁকে দাফন করা হবে।

উল্লেখ্য, নুরে আক্তার চৌধুরী দীর্ঘদিন যাবৎ বার্ধক্য রোগে ভুগছিলেন। মরহুমার বড় ছেলে কাউছার আহমেদ চৌধুরী, মেজো ছেলে চাঁদপুর জেলা অটোরাইস মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ চৌধুরী, ৩য় ছেলে তৈমুর চৌধুরী এবং কনিষ্ঠ পুত্র সাবেক পুলিশ কর্মকর্তা ও বর্তমানে ব্যবসায়ী রাশেদ আহমেদ চৌধুরী। বড় মেয়ে তানজিলা আক্তার চৌধুরী, মেজো মেয়ে নেহেলিনা আক্তার চৌধুরী দিবা ও ছোট মেয়ে রাখি আক্তার চৌধুরী।

আজকের পাঠকসংখ্যা
২৫২৮৪৬
পুরোন সংখ্যা