চাঁদপুর। শনিবার ১৯ আগস্ট ২০১৭। ৪ ভাদ্র ১৪২৪। ২৫ জিলকদ ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৩। এবং যখন আমার প্রেরিত ফিরিশতাগণ লূতের নিকট আসিল, তখন তাহাদের জন্য সে বিষন্ন হইয়া পড়িল এবং নিজকে তাহাদের রক্ষায় অসমর্থ মনে করি। উহারা বলিল, ‘ভয় করিও না, দুঃখও করিও না; আমরা তোমাকে ও তোমার পরিবারবর্গকে রক্ষা করিব, তোমার স্ত্রী ব্যতীত; সে তো পশ্চাতে অবস্থানকারীদের অন্তর্ভুক্ত;


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

বিপদকে বিপদ দিয়েই অতিক্রম করা যায়।



-টমাস ফুলার।



যে নামাজে হৃদয় নম্র হয় না, সে নামাজ খোদার নিকট নামাজ বলিয়াই গণ্য হয় না।


 

ফটো গ্যালারি
হাজীগঞ্জে ব্যবসায়ী দেলোয়ার মুন্সীর দাফন সম্পন্ন
কামরুজ্জামান টুটুল
১৯ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জবাজার ব্যবসায়ী সমিতির বাণিজ্য সম্পাদক ও বিএনপি নেতা মরহুম মোঃ দেলোয়ার হোসেন মুন্সীর (৪২) দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ জুমা হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে প্রথম জানাজা ও টোরাগড় মুন্সী বাড়ি জামে মসজিদে ২য় জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে দেলোয়ার মুন্সী শুক্রবার ভোর রাতে ঢাকাস্থ একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে... রাজেউন)। গত সোমবার রাতে তিনি ব্রেন স্টোকে আক্রান্ত হয়ে মৃত্যুর আগ পর্যন্ত লাইফ সাপোর্টে ছিলেন।



মরহুম দেলোয়ার হোসেন মুন্সী হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় ৭নং ওয়ার্ড মুন্সী বাড়ির হুমায়ুন মুন্সীর ছেলে। তিনি হাজীগঞ্জবাজার ব্যবসায়ী সমিতির বাণিজ্য বিষয়ক সম্পাদক ও পৌর ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক পদে দায়িত্বরত ছিলেন। তিনি হাজীগঞ্জ পৌর সুপার মার্কেটের মুন্সি ইলেকট্রনিঙ্রে স্বত্বাধিকারী। মরহুম দেলোয়ার হোসেন মুন্সী মোবাইল ও মোবাইল এঙ্ােসরিজ ব্যবসার সাথে জড়িত ছিলেন। এ ছাড়াও তিনি টোরাগড় সোনালি সমবায় সমিতি প্রাইভেট লিমিটেডের সভাপতি পদে দায়িত্বরত ছিলেন। মৃত্যুকালে তিনি বাবা-মা, স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।



এ দিকে দেলোয়ার হোসেন মুন্সীর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক সাংসদ এম এ মতিন, হাজীগঞ্জ পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি আসম মাহবুব উল আলম লিপন, উপজেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ ড.আলমগীর কবির পাটোয়ারী, হাজীগঞ্জবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটাঃ আহসান হাবিব অরুণ, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও বাজার ব্যবসায়ী সমিতির অন্যান্য নেতৃবৃন্দ এবং বাজারের সাধারণ ব্যবসায়ীগণ।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৩৫৮৯৭
পুরোন সংখ্যা