চাঁদপুর। শনিবার ১৯ আগস্ট ২০১৭। ৪ ভাদ্র ১৪২৪। ২৫ জিলকদ ১৪৩৮

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৩। এবং যখন আমার প্রেরিত ফিরিশতাগণ লূতের নিকট আসিল, তখন তাহাদের জন্য সে বিষন্ন হইয়া পড়িল এবং নিজকে তাহাদের রক্ষায় অসমর্থ মনে করি। উহারা বলিল, ‘ভয় করিও না, দুঃখও করিও না; আমরা তোমাকে ও তোমার পরিবারবর্গকে রক্ষা করিব, তোমার স্ত্রী ব্যতীত; সে তো পশ্চাতে অবস্থানকারীদের অন্তর্ভুক্ত;


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

বিপদকে বিপদ দিয়েই অতিক্রম করা যায়।



-টমাস ফুলার।


মায়ের পদতলে সন্তানের বেহেশত।।  


ফটো গ্যালারি
মতলব পৌর এলাকায় দুর্ধর্ষ চুরি
মতলব ব্যুরো
১৯ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব দক্ষিণ উপজেলার ১নং ব্রীজ সংলগ্ন সহকারী সার্কেল কার্যালয়ের সামনে টিটি এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানে গত ১৭ আগস্ট গভীর রাতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়। এতে অফিসে থাকা দু'টি ল্যাপটপ, কম্পিউটার ও আড়াই লক্ষাধিক টাকা চুরি হয়েছে বলে জানা যায়।

টিটি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী কাজল জানান, ১৭ আগস্ট রাত সাড়ে ১২টায় হিসাব-নিকাশ শেষ করে অফিসে তালা বন্ধ করে বাসায় যাই। হিসাব-নিকাশ শেষ করে এসআরের নিকট হতে প্রাপ্ত আড়াই লক্ষাধিক টাকা ক্যাশ বাঙ্ েরেখে যাই। সকালে আমার দোকানে কর্মচারী এসে দেখে তালা ভাঙ্গা এবং সাটার উপরে উঠানো। সে আমাকে খবর দিলে আমি এসে দেখি আমার অফিসে থাকা দুটি ল্যাপটপ, কম্পিউটার ও আড়াই লক্ষাধিক টাকা নাই।

সার্কেল অফিসের এসআই রকিবুল ইসলাম ও মতলব দক্ষিণ থানার এসআই জহিরুল ইসলাম সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আজকের পাঠকসংখ্যা
৪১৮৯৮৯
পুরোন সংখ্যা