চাঁদপুর। মঙ্গলবার ২০ জুন ২০১৭। ৬ আষাঢ় ১৪২৪। ২৪ রমজান ১৪৩৮
ckdf

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬১। যাহাকে আমি উত্তম পুরস্কারের প্রতিশ্রুতি দিয়াছি, যাহা সে পাইবে, সে কি ঐ ব্যক্তির সমান যাহাকে আমি পার্থিব জীবনের ভোগ-সম্ভার দিয়াছি, যাহাকে পরে কিয়ামতের দিন হাযির করা হইবে?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


দুষ্ট লোকেরা নিজেরাই নিজেদের নরক তৈরি করে।                                  -মিলটন।


 

বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


সুবিদপুর পূর্ব ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহ্ফিল
কামরুজ্জামান টুটুল
২০ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জের সুবিদপুর পূর্ব ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার স্থানীয় বাসারা উচ্চ বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সুবিদপুর পূর্ব ইউনিয়নের ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ ইফতার মাহফিলের আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ-সম্পাদক মহিউদ্দিন খোকা।



ইউনিয়ন যুবলীগ নেতা ইয়াছিন আরাফাতের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য ও সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন।



ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও চেয়ারম্যান মাওঃ শারাফত উল্যাহর সভাপ্রধানে এ সময় আরো বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির খান বাবু, আওয়ামী লীগ নেতা ও বাসারা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবুল কালাম আজাদ, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাছান রাজা, কবির হোসেন, আব্বাস উদ্দিন, যুবলীগ নেতা আনোয়ার হোসেন লিটন, বিল্লাল হোসেন সর্দার, আল-আমিন পাটওয়ারী, বারাকাত হোসেন, রাশেদ আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন সাগর, সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাছান, ইউনিয়ন তরুণ লীগের সাধারণ সম্পাদক জাফর ইমাম প্রমুখ। এ সময় স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের কয়েকশ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৭২৯৬৪
পুরোন সংখ্যা