চাঁদপুর। মঙ্গলবার ২০ জুন ২০১৭। ৬ আষাঢ় ১৪২৪। ২৪ রমজান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • দুর্যোগপূর্ন আবহাওয়ার কারণে আজ দুপুরের পর থেকে চাঁদপুর থেকে সকল নৌরূটে লঞ্চ চলাচল বন্থ জানান বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর রহমান
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬১। যাহাকে আমি উত্তম পুরস্কারের প্রতিশ্রুতি দিয়াছি, যাহা সে পাইবে, সে কি ঐ ব্যক্তির সমান যাহাকে আমি পার্থিব জীবনের ভোগ-সম্ভার দিয়াছি, যাহাকে পরে কিয়ামতের দিন হাযির করা হইবে?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


দুষ্ট লোকেরা নিজেরাই নিজেদের নরক তৈরি করে।                                  -মিলটন।


 

বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


ফটো গ্যালারি
বিএনপি কেন্দ্রীয় নেতাদের উপর হামলা
প্রতিবাদে ফরিদগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল
নিজস্ব সংবাদদাতা
২০ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিএনপির কেন্দ্রীয় নেতাদের উপর হামলার প্রতিবাদে গতকাল সোমবার ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড থেকে উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রদল বিক্ষোভ মিছিল বের করেছে। মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে বিচারের দাবি জানান।



চাঁদপুর জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল মতিন ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম নান্টুর নেতৃত্বে অনুষ্ঠিত এ বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন পৌর ছাত্রদলের সদস্য সচিব কামরুল ইসলাম, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক পারভেজ হোসেন রনি, ১১নং ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সাইফুল ইসলাম, ১২নং ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন আহম্মেদ মিঠু, ২নং ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক আল-আমিন, ৩নং ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক শামীম হোসেন, ৪নং ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক নেওয়াজ শরীফ, ৯নং ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ শাহাবুদ্দিন, ১৪নং ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ সবুজ হোসেন, ১৫নং ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মাসুদ আলম, সাধারণ সম্পাদক আরিফ হোসেন, গল্লাক আদর্শ ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের সভাপতি রিপাত মোল্লা, পৌর ছাত্রনেতা ফারুক হোসেন, সাইফুল ইসলাম বেপারী, আল-আমিন, গিয়াস উদ্দিন, রাসেল হোসেন, সোহাগ হোসেন, এমরান হোসেন, মনির হোসেন, রুবেল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন ও কলেজ ছাত্রদলের নেতা-কর্মীরা।



 


আজকের পাঠকসংখ্যা
৪৮৩১২৮
পুরোন সংখ্যা