চাঁদপুর। রোববার ২৬ ফেব্রুয়ারি ২০১৭। ১৪ ফাল্গুন ১৪২৩। ২৮ জমাদিউল আউয়াল ১৪৩৮
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। ‘তুমি যাও আমার এইপত্র লইয়া এবং ইহা তাহাদের নিকট অর্পণ কর; অতঃপর তাহাদের নিকট হইতে সরিয়া থাকও এবং লক্ষ্য করিও তাহাদের প্রতিক্রিয়া কী?’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


বিপ্লব হল সভ্যতার লালা স্বরূপ।


                                 -ভিক্টর হুগো।

‘সে উপযুক্ত কারণ না দর্শাইলে আমি অবশ্যই উহাকে কঠিন শাস্তি দিব অথবা যবেহ্ করিব।  


ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
ক্রীড়া প্রতিবেদক
২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের স্টেডিয়াম রোডস্থ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম। তিনি তাঁর বক্তব্যে বলেন, জেলা শহরে এ প্রতিষ্ঠানটি অনেক ভালোমানের প্রতিষ্ঠান। বিদ্যালয়টিতে পড়াশোনার পাশাপাশি কর্তৃপক্ষ খেলাধুলার জন্য অনেক কিছুরই ব্যবস্থা করেছেন। এ জন্য আমি বিদ্যালয়ের কর্মকতাদের ধন্যবাদ জানাই। এই বিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের অভিভবাকদের মধ্যে রয়েছে অনেক সুসর্ম্পক।



তিনি আরো বলেন, শিশুদেরকে পড়াশোনার পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতিতে মনোনিবেশ করতে হবে। বিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীরা বাংলা বলার পাশাপাশি সুন্দরভাবে ইংরেজিতে কথা বলতে পারছে। কোমলমতি শিশুরা যেনো আগামীতে ভালো কিছু করতে পারে সেই শুভ কামনা রইলো তাদের প্রতি ।



বিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ নুর খানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষিকা শারমিন জাহান সম্পার পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার অলিউল্লা অলি, সিনিয়র সহকারী শিক্ষক কে এম ইকবাল গনি, শিক্ষিকা রাজিয়া সুলতানা, ফারজানা কামাল, শিক্ষক মোঃ রেজাউল করিমসহ শিক্ষার্থী ও অভিভাবকগণ।



সকাল সাড়ে ৯টায় জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৪৪৮৬২২
পুরোন সংখ্যা