চাঁদপুর। রোববার ১৮ সেপ্টেম্বর ২০১৬। ৩ আশ্বিন ১৪২৩। ১৫ জিলহজ ১৪৩৭
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৫-সূরা ফুরকান

৭৭ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’

পরম করুণাাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। তুমি কি তোমার প্রতিপালকের প্রতি লক্ষ্য কর না কিভাবে তিনি ছায়া সম্প্রসারিত করেন? তিনি ইচ্ছা করিলে ইহাকে তো স্থির রাখিতে পারিতেন; অনন্তর আমি সূর্যকে করিয়াছি ইহার নির্দেশক।        

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


যে ব্যক্তি হালাল পথে রুজি করে সে প্রকৃত মুসলমান।  

-হযরত আঃ কাদের জিলানী (রহঃ)।


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতা (মুনাফেকির) দুই শাখা।     

-হযরত মুহাম্মদ (সাঃ)


ফটো গ্যালারি
নিখোঁজ সংবাদ
১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের মমিন পাড়া বহরদার বাড়ি রোডস্থ দালাল বাড়ির মোঃ মোস্তফা দালাল (৬৫) গত ১৫ সেপ্টেম্বর রাত ১টায় নিজ বাড়ি হতে নিখোঁজ হয়ে যায়। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে পাওয়া যায়নি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে সাদা চেক লুঙ্গি, গায়ে সাদা চেক ফুল শার্ট, গায়ের রং শ্যমলা, মুখম-ল লম্বা, উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি। সে মানসিক ভারসাম্যহীন। যদি কোন সুহৃদয়বান ব্যক্তি পেয়ে থাকেন তাহলে নিম্ন ঠিকানায় যোগাযোগ করতে অনুরোধ করা গেল। সন্ধানদাতা ঃ মোঃ আশ্বাদ দালাল, মমিন পাড়া, বহদার বাড়ি রোডস্থ দালাল বাড়ি, চাঁদপুর। মোবাইল নং ০১৯৮৩১৪৫৮২৮, ০১৯৪৮৪৮১৯১৬। এ ব্যপারে চাঁদপুর মডেল থানায় নিখোঁজ ডায়েরী করা হয়। যার জিডি নং ৬৮৫।



 


আজকের পাঠকসংখ্যা
৫৮৪০১৯
পুরোন সংখ্যা