চাঁদপুর, সোমবার ২৯ জুলাই ২০১৯, ১৪ শ্রাবণ ১৪২৬, ২৫ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬০। এবং হাসি-ঠাট্টা করিতেছ! ক্রন্দন করিতেছ না?


৬১। তোমরা তো উদাসীন,


৬২। অতএব আল্লাহকে সিজদা কর এবং তাঁহার ইবাদত কর।


 


 


 


 


একটি সুন্দর মন থাকা একটি সুন্দর রাজ্যে বসবাস করার আনন্দের মতো। -জন ওয়েলস।


 


 


যে ব্যক্তি অন্যায়ভাবে চড়ুই পাখির ন্যায় একটি ছোট্ট পাখিকেও হত্যা করে, আল্লাহ সেই হত্যা সম্বন্ধে তাকে প্রশ্ন করবেন।


 


 


 


ফটো গ্যালারি
বিদায়ী প্রেসিডেন্টের বক্তব্য
২৯ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আস্সালামু আলাইকুম। ওঘঘঊজ ডঐঊঊখ ঈখটই ড়ভ ঈযধহফঢ়ঁৎ ঈবহঃৎধষ, ণবধৎ ২০১৯-২০-এর ওচচ হিসেবে যাত্রা শুরুর শুভ সূচনাতেই সম্মানিত চাঁদপুরবাসীকে জানাচ্ছি গভীর শ্রদ্ধা ও শুভেচ্ছা।



আরো গভীর শ্রদ্ধা জানাচ্ছি ওঘঘঊজ ডঐঊঊখ ঈখটই ড়ভ ঈযধহফঢ়ঁৎ ঈবহঃৎধষ-এর প্রতিষ্ঠাতা সভাপতি (চার্টার প্রেসিডেন্ট) ফাতেমা হোসেন লাভলী ও তাঁর স্বামী রোটাঃ পিপি প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেন এবং প্রতিষ্ঠা-পরবর্তীতে এর স্থায়িত্ব রক্ষায় নিবেদিত রোটাঃ পিপি কাজী শাহাদাত পিএইচএফ, রোটাঃ ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া আরএফএসএম ও ক্লাবের চধংঃ চৎবংরফবহঃ মাহমুদা খানমকে, যাঁদের মহৎ ইচ্ছা ও পরম আন্তরিকতার ফসল আজকের এ ওহহবৎ ডযববষ ঈষঁন ড়ভ ঈযধহফঢ়ঁৎ ঈবহঃৎধষ, যেটি অস্তিত্বের লড়াইয়ে টিকে আছে। সম্মানের সাথে স্মরণ করছি ওহহবৎ ডযববষ ঈষঁন ড়ভ ঈযধহফঢ়ঁৎ ঈবহঃৎধষ এর প্রতিষ্ঠাকাল থেকে এ পর্যন্ত গঠিত সকল কমিটির সম্মানিত চৎবংরফবহঃ, ঝবপৎবঃধৎু সহ সকল সুযোগ্য সদস্যকে। অপার বন্ধুত্ব এবং অকৃত্রিম সেবা ও সাহায্যের মহান ব্রত নিয়ে সারাবিশ্বে ওহহবৎ ডযববষ যেভাবে স্বমহিমায় এগিয়ে যাচ্ছে, তারই মর্যাদা অক্ষুণ্ন রাখতে ওহহবৎ ডযববষ উরংঃৎরপঃ-৩২৮ বদ্ধপরিকর। আমি বিনীত শ্রদ্ধা জানাচ্ছি উরংঃৎরপঃ ঈযধরৎসধহ মমতাজ মহল, উরংঃৎরপঃ ঝবপৎবঃধৎু শাহিনা রফিকসহ উরংঃৎরপঃ-৩২৮-এর সকল সম্মানিত একজিকিউটিভ সদস্যদের। একই সাথে তাঁদের নিকট দোয়া চাচ্ছি এ মহান দায়িত্বের ভার যেন সফলভাবে বইতে পারে নূতন সভাপতি তাছলিমা মুন্নী। আর সেই সাথে বিনীত ভাবে অনুরোধ জানাচ্ছি আরো বেশি করে সকলে তার পাশে থাকার জন্যে।



পৃথিবীটাকে আরো বাসযোগ্য, আরো সুন্দর করতে সারাবিশ্বে ওহহবৎ ডযববষ ঈষঁন প্রগাঢ় বন্ধুত্ব ও পরম সেবার মাধ্যমে যেভাবে কাজ করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় আমরা ওঘঘঊজ ডঐঊঊখ ঈখটই ড়ভ ঈযধহফঢ়ঁৎ ঈবহঃৎধষ কে সর্বোচ্চ আন্তরিকতা, সর্বোচ্চ বন্ধুত্ব, সর্বোচ্চ সেবামূলক কাজে সচেষ্ট থেকে ২০১৯-২০২০ সালে সেবা ও বন্ধুত্বের নিদর্শন হিসেবে সু-প্রতিষ্ঠিত করবো-ইনশাআল্লাহ। এ মুহূর্তে আরেকবার ওঘঘঊজ ডঐঊঊখ ঈখটই ড়ভ ঈযধহফঢ়ঁৎ ঈবহঃৎধষ, ণবধৎ ২০১৯-২০- এর সকল বন্ধুকে স্মরণ করছি এবং সবার উপর সুদৃঢ় আস্থা রাখছি।



আমি যদিও অতি ক্ষুদ্র, তারপরও মহান এ প্রতিষ্ঠানের বিদায়ী চৎবংরফবহঃ হিসেবে আমাদের কমিটির সকল বন্ধুর পক্ষ থেকে বিনীত অনুরোধ ও আহ্বান জানাচ্ছি পুরো চাঁদপুরবাসীকে সহ গোটা বিশ্বকে। চষবধংব বন্ধুত্বের অপার মহিমায় উদ্ভাসিত হোন, সেবার মানসে নিবেদিত থাকুন আমাদের সঙ্গে তথা ওহহবৎ ডযববষ ঈষঁন ড়ভ ঈযধহফঢ়ঁৎ ঈবহঃৎধষ ২০১৯-২০-এর সাথে।



 



ধন্যবাদ।



 



নাঈমা মোশাররফ



ওচচ



ইনার হুইল ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল।



 



 


আজকের পাঠকসংখ্যা
২৬৯০৯
পুরোন সংখ্যা