চাঁদপুর, বৃহস্পতিবার ৮ এপ্রিল ২০২১, ২৫ চৈত্র ১৪২৭, ২৪ শাবান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ঘোষেরহাটে বালুর পিকআপভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৫
মিজানুর রহমান
০৮ এপ্রিল, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহমাহমুদপুর ঘোষেরহাটে বালুবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় ঘটনাস্থলে জসিম গাজী (২৮) নামে ১ জন নিহত ও ৩ যাত্রী আহত হয়েছে। ৭ এপ্রিল বুধবার বিকেলে ওই সড়কের ঘোষেরহাট ব্রিজের কাছে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।



নিহত ব্যক্তি সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন, তার বাবার নাম আবুল হোসেন গাজী। তার বাড়ি ফরিদগঞ্জ উপজেলার পোয়া গ্রামে। আহতরা হলেন চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের মদিনা মার্কেট এলাকার কালু গাজীর পুত্র সিএনজি অটোরিকশা চালক জুয়েল ঢালী (৩৮), হাইমচর উপজেলার আলগীবাজার গ্রামের আঃ রহমানের পুত্র হারুনুর রশিদ (৩১) ও আবদুল হামিদ (৫৫)। এদের মধ্যে আব্দুল হামিদ প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে হাসপাতাল থেকে চলে যান। বাকি দুজন গুরুতর আহত হওয়ায় তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



প্রত্যক্ষদর্শী ও সিএনজি অটোরিকশা চালক জুয়েল ঢালী জানান, বুধবার বিকেলে তিনি তার সিএনজি অটোরিকশা চালিয়ে চাঁদপুরের দিকে যাচ্ছিলেন। ঘোষেরহাট এলাকার ব্রিজের কাছে গেলে চাঁদপুর থেকে আসা বেপরোয়া গতির একটি বালুবাহী পিকআপ পেছন থেকে তার সামনে থাকা প্রথমে একটি সিএনজি অটোরিকশাকে আঘাত করার পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার রং সাইডে গিয়ে তার সিএনজি অটোরিকশার সাথে সংঘর্ষ বাঁধায়। এতে করে দু'টি অটোরিকশাই রাস্তার পাশে ছিটকে পড়ে দুমড়ে-মুচড়ে যায়।



চাঁদপুর সদর মডেল থানার এসআই কোভিদ হোসেন ও এএসআই সেলিম মিয়া জানান, দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে দুর্ঘটনাস্থলে যাই এবং মৃত যাত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করি। এ ঘটনায় ঘাতক বালুবাহী পিকআপটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৮। আর মানুষের মধ্যে এমন লোকও রহিয়াছে যাহারা বলে, 'আমরা আল্লাহ ও আখিরাতে ঈমান আনিয়াছি' কিন্তু তাহারা মু'মিন নহে;


৯। আল্লাহ এবং মু'মিনগণকে তাহারা প্রতারিত করিতে চাহে। অথচ তাহারা যে নিজদিগকে ভিন্ন কাহাকেও প্রতারিত করে না, ইহা তাহারা বুঝিতে পারে না।


 


এমন প্রাসাদ তৈরি করো না, যা তুমি বাসযোগ্য করতে পারবে না।


_আল-ফকরি।


 


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৩০৩৮২
পুরোন সংখ্যা