চাঁদপুর, বুধবার ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
রাজারগাঁয়ে অগ্নিকাণ্ডে দুটি ঘর পুড়ে ছাই
আলমগীর কবির
০৩ মার্চ, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের দক্ষিণ পশ্চিম রাজারগাঁও পঞ্চায়েত বাড়িতে একটি কাচারি ঘর ও মোঃ মাহবুবুর রহমানের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। গত ১ মার্চ সোমবার রাত সাড়ে ১১টায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওইদিন রাত সাড়ে ১১টায় ফখরুলের স্ত্রী তার ছোট বাচ্চার প্রকৃতির কাজের জন্যে উঠলে আগুন দেখতে পেয়ে ডাকচিৎকার দেয়। পরে মসজিদের মাইকে ঘোষণা দিলে শতশত মানুষ আগুন নেভানোর জন্যে জড়ো হয়। চাঁদপুর-হাজীগঞ্জ ফায়ার সার্ভিসকেও খবর দেয়া হয়। মহামায়া রাস্তাটি বেহালদশা থাকায় ফায়ার সার্ভিস আসতে বিলম্ব হয়। হাজীগঞ্জের ফায়ার সার্ভিসের দল এসে উপস্থিত হওয়ার পূর্বে এই দীর্ঘ সময় এলাকার মানুষের চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। অগ্নিকাণ্ডে ঘরের থাকা আসবাবপত্র ও মালামালসহ অনেক টাকার ক্ষতি সাধিত হয়েছে। তবে আগুন কীভাবে লেগেছে তা বোঝা যায়নি।



প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ২৮ ফেব্রুয়ারি রাত প্রায় ৯টায় পঞ্চায়েত বাড়ির মিজানুর রহমানের খড়ের পাড়াতে আগুন লাগিয়ে দেয়া হয়। পরের দিন ১ মার্চ রাতে সাড়ে ১১টায় ঘরে আগুন এটা কীভাবে হয়? তাদের ধারণা কেউ শত্রুতা করে প্রথমে কাচারি ঘরে আগুন লাগিয়ে দিতে পারে। ওই আগুনই বসতঘরে লেগে যায়।



ঘরের মালিক মোঃ মাহবুবুর রহমান জানান, আমরা বাড়িতে থাকি না এবং আমাদের কোনো শত্রুও নেই। কাচারি ঘরে কোনো বিদ্যুৎ সংযোগ নেই এবং কেউ কাচারিতে থাকে না। আগুনে যে কেউ সম্ভবত লাগিয়েছে। আমাদের ঘর ও কাচারিতে থাকা আসবাবপত্রসহ সব মালামাল পুড়ে গেছে এবং আমাদের অনেক টাকার ক্ষয়ক্ষতি হলো। এই ক্ষতি পুষিয়ে উঠতে অনেক সময় লাগবে।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৯-সূরা যিল্যাল


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। পৃথিবী যখন আপন কম্পনে প্রবলভাবে প্রকম্পিত হইবে।


২। এবং পৃথিবী যখন তাহার ভার বাহির করিয়া দিবে,


৩। এবং মানুষ বলিবে 'ইহার কী হইল?'


 


 


মাটিকে ভালোবাসো, মাটি তোমাকে ভালোবাসবে।


_ইবনে আহম্মদ।


 


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


 


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৫৩৭৮১
পুরোন সংখ্যা