চাঁদপুর, শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
নিখোঁজ পিংকির লাশ ৪ দিন পর উদ্ধার
সোহাঈদ খান জিয়া
২৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত ২১ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টায় চাঁদপুর সদর উপজেলার শাহতলী বাজারের নিকটে বরযাত্রীবাহী ট্রলার ডুবে নিখোঁজ হওয়া পিংকির লাশ উদ্ধার করা হয়েছে।



গত বৃহস্পতিবার চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের পূর্ব পাশে ডাকাতিয়া নদীতে পিংকির লাশ ভেসে উঠে। মৃত পিংকির বাড়ি বাগাদী ইউনিয়নের চরমেয়াশা গ্রামে। পিংকি নিখোঁজ হওয়ার ৪দিন পর তার লাশ উদ্ধার করা হয়।



পিংকি নিখোঁজ হওয়ার সময় হাজীগঞ্জ থেকে চাঁদপুরগামী বালিবাহী দ্রুতগতির বাল্ক হেড রাজমণি-৪ বর যাত্রীবাহী ট্রলারের উপর উঠিয়ে দিলে ট্রলারটি নদীতে ডুবে যায়। ট্রলারে থাকা সকলকে উদ্ধার করা হলেও হতভাগ্য পিংকিকে উদ্ধার করা সম্ভব হয়নি। ডুবুরিরা টানা ১৬ ঘন্টা উদ্ধার কাজ চালিয়েও পিংকিকে উদ্ধার করতে পারেনি।



একটি সূত্র জানায়, রাজমণি-৪ বালিবাহী বাল্কহেড বালি নামিয়ে (আনলোড করে) চাঁদপুরের দিকে আসার সময় সুকানি বাল্কহেড না চালিয়ে স্টাফ দিয়ে চালাচ্ছিল। এমনকি অন্য বালিবাহী বাল্কহেডের আগে যাতে বালি ভর্তি করতে পারে সে দিকে খেয়াল করে প্রতিযোগিতা দিয়ে বেপরোয়া গতিতে চালায় এবং ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী ট্রলারের উপর উঠিয়ে দেয়। যার ফলে মারাত্মক দুর্ঘটনা ঘটে। বেপরোয়া গতিতে চলাচলকারী বাল্কহেডের বিরুদ্ধে প্রশাসনের এখনই কঠোর নজরদারি করা জরুরি বলে সচেতন মহল মনে করেন।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। কিতাবীদের মধ্যে যাহারা কুফরী করিয়াছিল তাহারা এবং মুশরিকরা আপন মতে অবিচলিত ছিল যে পর্যন্ত না তাহাদের নিকট সুস্পষ্ট প্রমাণ আসিল-


২। আল্লাহর নিকট হইতে এক রাসূল, যে আবৃত্তি করে পবিত্র গ্রন্থ,


 


 


ফুলের আয়ু কত স্বল্প কিন্তু সেই স্বল্প জীবন পরিধিই কত মহিমাময়।


_টমাস উইলসন।


 


 


 


 


 


 


মজুরের গায়ের ঘাম শুকাবার আগে তার মজুরি দিয়ে দাও।


 


 


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬২২৩১৯
পুরোন সংখ্যা