চাঁদপুর, শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হাজীগঞ্জ পৌরসভার মেয়র লিপনসহ ১৬ জন কাউন্সিলর শপথ নিলেন
কামরুজ্জামান টুটুল
২৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আ স ম মাহবুব উল আলম লিপনসহ ১৬ জন কাউন্সিলর শপথ নিয়েছেন। গতকাল শুক্রবার চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এই সকল জনপ্রতিনিধিকে শপথ পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ, এনডিসি।



আ স ম মাহবুব উল আলম লিপনের এটি দ্বিতীয় কার্যকালের শপথ। গত ৩০ জানুয়ারি হাজীগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। হাজীগঞ্জ পৌরসভার ছাড়াও এদিন চট্টগ্রাম বিভাগের ফেনী পৌরসভা, রামগঞ্জ পৌরসভা, চৌদ্দগ্রাম পৌরসভা, পরশুরামপুর পৌরসভা ও বরুরা পৌরসভার নব-নির্বাচিত মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলগণের শপথ অনুষ্ঠিত হয়।



শপথ পাঠে অংশগ্রহণের জন্য শুক্রবার ভোরে আন্তঃনগর ট্রেন মেঘনা এঙ্প্রেসে করে হাজীগঞ্জ থেকে পৌর পরিষদের ১৭ জন জনপ্রতিনিধিসহ শতাধিক রাজনৈতিক নেতা-কর্মী, সুধীজন ও গণমাধ্যমকর্মী চট্টগ্রামের উদ্দেশ্যে হাজীগঞ্জ ছাড়েন।



সংরক্ষিত নারী কাউন্সিল হিসেবে শপথ নিলেন ১, ২ ও ৩নং ওয়ার্ডের রোকেয়া বেগম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মমতাজ বেগম মুক্তা, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মিনু আক্তার মিন, ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের নাজমুন নাহার আক্তার ঝুমু ।



সাধারণ কাউন্সিলর পদে শপথ নিলেন ১নং ওয়ার্ডের মাইনুদ্দিন, ২নং ওয়ার্ডের আলাউদ্দিন মুন্সী, ৩নং ওয়ার্ডের মোহসিন ফারুক বাদল, ৪নং ওয়ার্ডের মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, ৫নং ওয়ার্ডের সুমন তপদার, ৬নং ওয়ার্ডের মোহাম্মদ শাহআলম, ৭নং ওয়ার্ডের কাজী মনির, ৮নং ওয়ার্ডের হাজী মোঃ কবির হোসেন, ৯নং ওয়ার্ডের মোঃ আজাদ হোসেন, ১০নং ওয়ার্ডের মোঃ বিল্লাল হোসেন, ১১নং ওয়ার্ডের মোঃ সাদেকুজ্জামান ও ১২নং ওয়ার্ডের মোঃ শাহআলম।



হাজীগঞ্জ পৌরসভার শপথ পাঠ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবদুর রশিদ মজুমদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু, সাংগঠনিক সম্পাদক আহসান উল্ল্যাহ মৃধা, গোলাম ফারুক মুরাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন, সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহনসহ শতাধিক আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মী।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। কিতাবীদের মধ্যে যাহারা কুফরী করিয়াছিল তাহারা এবং মুশরিকরা আপন মতে অবিচলিত ছিল যে পর্যন্ত না তাহাদের নিকট সুস্পষ্ট প্রমাণ আসিল-


২। আল্লাহর নিকট হইতে এক রাসূল, যে আবৃত্তি করে পবিত্র গ্রন্থ,


 


 


ফুলের আয়ু কত স্বল্প কিন্তু সেই স্বল্প জীবন পরিধিই কত মহিমাময়।


_টমাস উইলসন।


 


 


 


 


 


 


মজুরের গায়ের ঘাম শুকাবার আগে তার মজুরি দিয়ে দাও।


 


 


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৮৮১৫৫
পুরোন সংখ্যা