চাঁদপুর, রোববার ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
হাজীগঞ্জে গভীর রাতে বসত ঘর পুড়ে ছাই নিঃস্ব প্রবাসীর পরিবার
কামরুজ্জামান টুটুল
২৪ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে গভীর রাতে বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে করে সদ্য প্রবাসে যাওয়া কাউসার মিজির স্ত্রী দুই সন্তানকে নিয়ে নিঃস্ব হয়ে পড়েছেন। ঘটনার পরের দিন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ অন্যরা ঘটনাস্থল পরিদর্শন করে সহায়তার আশ্বাস দিয়েছেন। ঘটনাটি ঘটে উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের নওহাটা মিয়াজী বাড়িতে। ক্ষতিগ্রস্ত প্রবাসী কাউসার মিজি ওই বাড়ির মৃত আবদুর কাদের মিজির ছেলে।



স্থানীয় রামপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহ আলম জানান, নানান জন থেকে ধার-দেনা করে কাউসার মিজি সম্প্রতি প্রবাসে যান। ছোট দুটি সন্তান নিয়ে বসত ঘরে থাকতেন কাউসারের স্ত্রী। গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে বসত ঘরে আগুনের টের পান তার স্ত্রী জ্যোৎস্না বেগম। সন্তানদের নিয়ে হাউমাউ করে ঘর থেকে বেরিয়ে পড়েন। এ সময় তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন নেমে আসেন। ইতিমধ্যে খবর দেয়া হয় হাজীগঞ্জ দমকল বাহিনীকে। স্থানীয়রা যথাসাধ্য চেষ্টা করলেও আগুনের লেলিহান শিখার কাছে সবই ছিলো তুচ্ছ। দমকল বাহিনীর টিম পেঁৗছে ঠিকই, কিন্তু ততক্ষণে ভিটেমাটি ছাড়া সবই পুড়ে ছাই হয়ে যায় প্রবাসী কাউসারের।



এদিকে আগুনে গৃহবধূর সর্বস্ব পুড়ে যাওয়ার ঘটনায় শনিবার দুপুরের পর ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা, প্রকল্প পরিচালক প্রকৌশলী জাকির হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপনসহ বিশিষ্টজনেরা।



উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া জানান, ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা দেয়ার জন্য শনিবারই আমরা জেলা প্রশাসক মহোদয়কে অনুরোধ করেছি। ২/১ দিনের মধ্যে ক্ষতিগ্রস্ত পরিবারকে ত্রাণের টিন ও নগদ অর্থ সহায়তা দেয়া হবে।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


 


 


assets/data_files/web

মাটিকে ভালোবাসো, মাটি তোমাকে ভালোবাসবে।


_ইবনে আহম্মদ।


 


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১১৪৭৭৪
পুরোন সংখ্যা