চাঁদপুর, শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭, ৯ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হাজীগঞ্জে নৌকার প্রচারণায় জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ
কামরুজ্জামান টুটুল
২৩ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার প্রচারণায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপুর নেতৃত্বে নেতৃবৃন্দ অংশ নিয়েছেন। তাঁরা পথসভা ও গণসংযোগে অংশ নেন। গতকাল শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত নেতৃবৃন্দ হাজীগঞ্জ বাজারসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেন। এ সময় নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আ.স.ম. মাহবুব-উল-আলম লিপনসহ হাজীগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীসহ নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



পৌর এলাকার ১২নং ওয়ার্ডে নৌকা মার্কার পথসভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু বলেন, হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী আ.স.ম. মাহবুব-উল-আলম লিপনের পক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা যেভাবে কাজ করে যাচ্ছেন এজন্যে তাঁরা প্রসংশার দাবিদার। এটি আগামী ৩০ জানুয়ারি নৌকা প্রতীকের বিজয় নিশ্চিতের লক্ষণ। আপনারা এক ও অভিন্ন থাকলে নৌকার বিজয় কোনো অপশক্তি রুখতে পারবে না। তাই নৌকায় ভোট দিয়ে জয় নিশ্চিত করলে পৌরবাসী আরও উন্নয়নের মুখ দেখবে। নেতৃবৃন্দ হাজীগঞ্জ বাজারে নৌকা প্রতীকের ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।



নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ অধ্যাপক আঃ রশিদ মজুমদারের সভাপ্রধানে প্রধান অতিথির বক্তব্যে ডা. জেআর ওয়াদুদ টিপু আরো বলেন, নির্বাচনের দিন এবং নৌকার বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত জেলা আওয়ামী লীগ আপনাদের পাশে থাকবে ইনশাল্লাহ। আপনারা ৩০ তারিখ নৌকার বিজয় নিশ্চিত করে তবেই ঘরে ফিরবেন। এজন্যে সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে বাড়ি বাড়ি গিয়ে নৌকার ভোট চাইতে হবে। তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীর বিজয় হবে।



পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সৈয়দ আহমেদ খসরুর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এবং চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভঁূইয়া, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান।



উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ হেলাল উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মোহাম্মদ মাঈনুদ্দিন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবিব অরুণ, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মাহফুজুর রহমান টুটুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের মোঃ মাসুদ ইকবাল, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, সাবেক আহ্বায়ক মোঃ জহিরুল ইসলাম মামুন, পৌর যুবলীগের আহ্বায়ক হায়দার পারভেজ সুজন, যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ এবায়েদুর রহমান খোকন, সাধারণ সম্পাদক গাজী মোঃ আবু ইউসুফ মোহন, পৌর ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাছান রাবি্বসহ নেতৃবৃন্দ।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


 


৯০-সূরা বালাদ


২০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। সে কি মনে করে যে, কখনও তাহার উপর কেহ ক্ষমতাবান হইবে না?


৬। সে বলে, 'আমি প্রচুর অর্থ নিঃশেষ করিয়াছি।'


৭। সে কি মনে করে যে, তাহাকে কেহ দেখে নাই?


 


 


 


 


 


 


কারো প্রশ্নের জবাব দিতে হলে তা প্রথমে মনোযোগ দিয়ে শোনা। _এমি লাওয়েল।


 


বৃহস্পতিবার : ২১ জানুয়ারি ২০২১


ফজর : ০৫ : ২৬ মিঃ


সূর্যোদয় : ০৬ : ৪৩ মিঃ


ইশরাক : ০৭ : ০৬ মিঃ


যোহর : ১২ : ১২ মিঃ


আছর : ০৩ : ৫৬ মিঃ


মাগরিব : ০৫ : ৩৬ মিঃ


এশা : ০৬ : ৩৬ মিঃ


 


 


 


 


যে ব্যক্তি আল্লস্নাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয় । পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩২৪০৮
পুরোন সংখ্যা