চাঁদপুর, শুক্রবার ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭, ৮ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
মতলব উত্তরের ৭টি স্থানে চলছে ১৪৪ ধারা
মতলব উত্তর ব্যুরো
২২ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার ৭টি স্থানে চলছে ১৪৪ ধারা। ক্ষমতাসীন দলের সাবেক ও বর্তমান সংসদ সদস্যের সমর্থকরা একই স্থানে একই সময়ে কর্মসূচি আহ্বান করায় মতলব উত্তর থানার ওসির আবেদনের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার ৭টি স্থানে ১৪৪ ধারা জারি করেন। বুধবার রাতে উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ এ আদেশ জারি করেন।



গতকাল বৃহস্পতিবার ভোর ৬টা থেকে শনিবার মধ্যরাত পর্যন্ত তিন দিনের জন্যে যে কোনো সমাবেশ এড়াতে ফৌজদারি কার্যবিধির ১৪৪ ধারা জারি করা হয়।



১৪৪ ধারা জারিকৃত এলাকাগুলো হলো : বাংলাবাজার (শ্রীরায়েরচর), মোহনপুর (পর্যটন কেন্দ্র, বাজার ও ইউনিয়ন পরিষদের আশেপাশে), আমিরাবাদ, ফতেপুর পূর্ব ইউনিয়নের আশেপাশে, মতলব দক্ষিণ ব্রীজের উত্তর পার্শ্ব, দশানী, এখলাছপুর ও তৎসংলগ্ন এলাকাসমূহ।



মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ বুধবার রাতে জানান, বৃহস্পতিবার ভোর ৬টা থেকে শনিবার রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে। আইন-শৃঙ্খলা অবনতির আশংকায় উপজেলার ৭টি এলাকায় এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।



চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান বুধবার রাতে গণমাধ্যমকে জানান, একই সময়ে দু'জন গুরুত্বপূর্ণ রাজনৈতিক নেতার পক্ষে সভা আহ্বান করায় শান্তি-শৃঙ্খলা বিঘ্ন ও সহিংসতার আশঙ্কা দেখা দিয়েছে। এ অবস্থায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মতলব উত্তর থানার ওসির আবেদনের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ৭টি স্পটে ১৪৪ ধারা জারি করেছেন।



১৪৪ ধারা জারিকৃত উপজেলার ৭টি স্থান ঘুরে দেখা যায়, ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২০। বিদ্যুৎ চমক তাহাদের দৃষ্টিশক্তি প্রায় কাড়িয়া লয়। যখনই বিদ্যুতালোক তাহাদের সম্মুখে উদ্ভাসিত হয় তাহারা তখনই পথ চলিতে থাকে এবং যখন অন্ধকারাচ্ছন্ন হয় তখন তাহারা থমকিয়া দাঁড়ায়। আল্লাহ ইচ্ছা করিলে তাহাদের শ্রবণ ও দৃষ্টিশক্তি হরণ করিতেন। আল্লাহ সর্ববিষয়ে সর্বশক্তিমান।


 


 


assets/data_files/web

নত হই ছোট নাহি হই কোনমতে।


_রবীন্দ্রনাথ ঠাকুর/কণিকা।


ডান হাত যা দান করে বাম হাত তা জানতে পারে না-এমন দানই সর্বোৎকৃষ্ট দান।


 


 


 


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬২৩৮৮৫
পুরোন সংখ্যা