চাঁদপুর, রোববার ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭, ৩ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
মতলব উত্তরে শীতার্ত দুঃস্থ মানুষের মাঝে ইশফাক আহসানের কম্বল বিতরণ
মাহবুব আলম লাভলু
১৭ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


১৫ জানুয়ারি শুক্রবার দুপুরে মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের লতরদী ইসহাকিয়া মাদ্রাসা ও ইয়াতিমখানা প্রাঙ্গণে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী এম ইশফাক আহসানের অর্থায়নে ও আহসান গ্রুপের সৌজন্যে কলাকান্দা ইউনিয়নের লতরদী গ্রামের শীতার্ত, গরিব ও দুঃস্থ ৪শ' পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।



কলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এসএম মনির হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম শ্যামলের সঞ্চালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় এম ইশফাক আহসান বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের পাশাপাশি দেশের দুঃস্থ অবহেলিত ও অসহায় মানুষের জন্যে সর্বক্ষণ কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সবসময় মনে করে দেশের মানুষ যদি অবহেলিত থাকে তাহলে অনেক ক্ষেত্রে উন্নয়ন বাধাগ্রস্ত হয়ে পড়ে। তাই শীতের প্রকট দেখা দেয়ার সাথে সাথে দেশের বিভিন্ন গ্রামগঞ্জ থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলে থাকা অসহায় দুঃস্থ মানুষের জন্য শীতবস্ত্র পেঁৗছে দিচ্ছেন। জননেত্রী শেখ হাসিনা নিজের সুখ-শান্তির কথা ভাবেন না। তিনি দেশের মানুষকে ক্ষুধা দারিদ্র মুক্ত করার জন্যে কাজ করে যাচ্ছেন। সরকারের পাশাপাশি আমরাও শীতার্ত দুঃস্থ মানুষের মাঝে কম্বল বিতরণে অংশগ্রহণ করছি এবং এ কার্যক্রম আমার পক্ষ থেকে অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।



উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সুলতান মাহমুদ, যুবলীগ নেতা শাহ আলম সরকার, সাবেক ইউপি সদস্য গোলম হোসেন জহির, উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল সরকার প্রমুখ।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


 


assets/data_files/web

যার বশ্যতার মধ্যে তোমার স্বার্থ নিহিত, তার সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়ো না।


_এরিস্টিটল।


 


 


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৬৮৭১
পুরোন সংখ্যা