চাঁদপুর, বৃহস্পতিবার ১৪ জানুয়ারি ২০২১, ৩০ পৌষ ১৪২৭, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুরে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম
তারেক রহমানের বিরুদ্ধে মামলা দিয়ে, ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না
মিজানুর রহমান
১৪ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে চাঁদপুরে মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। গত ১৩ জানুয়ারি বুধবার বিকেলে চাঁদপুর শহরের জেলা বিএনপি কার্যালয়ের সম্মুখে দলের কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।



পুলিশবেষ্টিত সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম। তিনি বলেন, সরকার তারেক রহমানের জনপ্রিয়তায় ভীত হয়ে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। শত শত মামলা দিয়ে আজ পর্যন্ত কোনো মামলা প্রমাণ করতে পারেনি। সম্পূর্ণ মিথ্যা ও পরিকল্পিত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত একটি মামলায় নোয়াখালীর দায়রা জজ আদালতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।



তিনি বলেন, তারেক রহমানের বিরুদ্ধে মামলা দিয়ে, ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। কারণ তিনি এদেশের প্রতিটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। আর এটিই বর্তমান ভোটবিহীন, অবৈধ সরকার ও প্রধানমন্ত্রীর আতঙ্কের কারণ।



তিনি বলেন, আমরা শপথ নিয়েছি তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনা হবে। যে আন্দোলন শুরু হয়েছে অবৈধ সরকারের পতন ঘটিয়ে নিরপেক্ষ সরকারের ব্যবস্থা করা হবে। তিনি তারেক রহমান, বেগম খালেদা জিয়া এবং বিএনপির হাজার হাজার, লক্ষ লক্ষ নেতা-কর্মীর নামে দায়েরকৃত মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির এবং সোমবার পৌর বিএনপির শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচিতে পুলিশি হামলার ঘটনার তীব্র নিন্দা জানান।



জেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক দেওয়ান মোঃ সফিকুজ্জামানের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জসীম উদ্দীন খান বাবুল, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুনীর চৌধুরী, সেলিমুস সালাম, খলিলুর রহমান গাজী, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন, সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ জাকির হোসেন ফয়সাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হযরত আলী, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক অ্যাডঃ নূরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্লাহ খোকন।



আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা আনোয়ার হোসেন বাচ্চু, জেলা মৎস্যজীবী দলের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জাসাস নেতা এমদাদুল হক মিলন, পৌর বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক কাইয়ুম খান, প্রচার সম্পাদক কবির মিজি, জেলা শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, পৌর শ্রমিক দলের আহ্বায়ক ফরিদ মস্তান, জেলা ছাত্রদলের সাবেক নেতা শামসুল আলম সূর্য, সফিউদ্দিন বাবলুসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। নিশ্চয়ই ইহার মধ্যে শপথ রহিয়াছে বোধসম্পন্ন ব্যক্তির জন্য।


৬। তুমি কি দেখ নাই তোমার প্রতিপালক কি করিয়াছিলেন 'আদ বংশের-


৭। ইরাম গোত্রের প্রতি-যাহারা অধিকারী ছিল সুউচ্চ প্রাসাদের?-


 


 


 


যার বাড়িতে একটি লাইব্রেরি আছে, মানসিক ঐশ্বর্যের দিক দিয়ে সে অনেক বড়। -হেনরিক ইবসেন।


 


 


 


 


 


দয়া ঈমানের প্রমাণ ; যার দয়া নেই তার ঈমান নেই।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪১১৭০৬
পুরোন সংখ্যা