চাঁদপুর, শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর পৌরসভার ইঞ্জিনিয়ার সাহাবুদ্দিনের ইন্তেকাল
মোঃ আবদুর রহমান গাজী
২৮ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার বিদ্যুৎ ও পানি শাখার সুপারেন্টেন্ডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ সাহাবুদ্দিন আর বেঁচে নেই। তিনি গতকাল ২৭ নভেম্বর শুক্রবার ভোর ৪টা ৪৫ মিনিটে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৬২ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। তাঁর মৃত্যুতে চাঁদপুর পৌরসভার মেয়র, কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারীদের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে।



গতকাল চাঁদপুর শহরের পুরাতন বাসস্ট্যান্ডে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন তরপুরচণ্ডী বায়তুল মোকাররম জামে মসজিদের খতিব মাওঃ মোঃ হাবিবুর রহমান বিপ্লবী। জানাজার পূর্বে মরহুমের কর্মময় জীবন নিয়ে স্মৃতিচারণ করেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল ও পৌরসভার সচিব মোঃ আবুল কালাম, কমিউনিটি পুলিশিং চাঁদপুর অঞ্চল-৬-এর সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজী, মরহুমের বড় ছেলে মেরিন ইঞ্জিনিয়ার সামসুদ্দিন আহমেদ রেজওয়ান।



জানাজা শেষে চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডস্থ জিটি রোড উত্তর বিষ্ণুদী মরহুম সামু গাজী বাড়ি সংলগ্ন বায়তুল আমান জামে মসজিদের পাশে দাফন করা হয়। তিনি ছিলেন ওই মসজিদের সভাপতি। তাঁর জানাজায় বিপুল পরিমাণ মুসলি্ল অংশ নেন।



উল্লেখ্য, মরহুম ইঞ্জিনিয়ার সাহাবুদ্দিনের দুই ছেলে। বড় ছেলে মেরিন ইঞ্জিনিয়ার সামসুদ্দিন আহমেদ রেজওয়ান। আর ছোট ছেলে সামসুল আরেফিন রিজভী আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ-এ এলএলবি ৪র্থ বর্ষের ছাত্র।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮২-সূরা ইন্‌ফিতার


১৯ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১২। তাহারা জানে তোমরা যাহা কর।


১৩। পুণ্যবানগণ তো থাকিবে পরম স্বাচ্ছন্দ্যে;


১৪। এবং পাপাচারীরা তো থাকিবে জাহান্নামে;


১৫। উহারা কর্মফল দিবসে উহাতে প্রবেশ করিবে;


 


 


 


অর্থ যেমন অর্থের জন্ম দেয়, সাফল্য তেমনি সাফল্যের জন্ম দেয়।


-ইমারসন।


 


 


 


 


 


বিদ্যার মতো চক্ষু আর নেই, সত্যের চেয়ে বড় তপস্যা আর নেই, আসক্তির চেয়ে বড় দুঃখ আর নেই, ত্যাগের চেয়ে সুখ আর কিছুতেই নেই।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৭৩২৪৪
পুরোন সংখ্যা