চাঁদপুর, শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদারের দাফন সম্পন্ন
জানাজায় কয়েক হাজার মুসল্লির অংশগ্রহণ
মোঃ সাজ্জাদ হোসেন রনি
২৮ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কয়েক হাজার মুসল্লির অংশগ্রহণে সম্পন্ন হয়েছে হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মরহুম মোতালেব জমাদারের জানাজা। জানাজা শেষে দাফনও সম্পন্ন হয়। জানাজায় দলীয় নেতা-কর্মী ছাড়াও বিপুল সংখ্যক সাধারণ মুসল্লি অংশ নেন।



মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, হাইমচর হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতালেব জমাদার দীর্ঘদিন থেকে অসুস্থ ছিলেন। তিনি উন্নত চিকিৎসার জন্যে ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুদিন পূর্বে বাড়িতে চলে আসেন। দীর্ঘদিন তিনি বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। গতকাল ২৭ নভেম্বর শুক্রবার সকাল ৭টা ৫০ মিনিটের সময় তিনি নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বাদ আসর হাজারো মুসল্লির অংশগ্রহণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।



আওয়ামী লীগের পরীক্ষিত এই রাজনীতিবিদ ১৯৭৪ থেকে ১৯৭৯ সাল পর্যন্ত হাইমচর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। ১৯৭৯ থেকে ১৯৮৬ সাল পর্যন্ত হাইমচর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন, ১৯৮৬ থেকে ১৯৯৫ সাল পর্যন্ত হাইমচর উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।



এরপর ১৯৯৫ থেকে ২০০১ সাল পর্যন্ত হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২০০৩ থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন।



আওয়ামী লীগের দুঃসময়ে নিবেদিতপ্রাণ এ নেতা নিজের সর্বস্ব ত্যাগ করেও হাইমচরে বিরামহীনভাবে আওয়ামী পরিবারের নেতৃত্ব দিয়েছেন। দলের একনিষ্ঠ ও কর্মীবান্ধব এ নেতা জায়গা করে নিয়েছেন সকলের হৃদয়ে। তাই জানাজায় উপস্থিত অসংখ্য নেতা-কর্মী ও সাধারণ মানুষ হাত তুলে মহান প্রভুর দরবারে তাঁর রুহের মাগফেরাত কামনায় দোয়া করেন।



মোতালেব জমাদারের মৃত্যুতে হাইমচর প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম ও সাধারণ সম্পাদক আঃ রহমান রিয়াদ। এ ছাড়া হাইমচর উপজেলা আওয়ামী লীগ পরিবারসহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনগুলোও গভীর শোক প্রকাশ করেছে।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮২-সূরা ইন্‌ফিতার


১৯ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১২। তাহারা জানে তোমরা যাহা কর।


১৩। পুণ্যবানগণ তো থাকিবে পরম স্বাচ্ছন্দ্যে;


১৪। এবং পাপাচারীরা তো থাকিবে জাহান্নামে;


১৫। উহারা কর্মফল দিবসে উহাতে প্রবেশ করিবে;


 


 


 


অর্থ যেমন অর্থের জন্ম দেয়, সাফল্য তেমনি সাফল্যের জন্ম দেয়।


-ইমারসন।


 


 


 


 


 


বিদ্যার মতো চক্ষু আর নেই, সত্যের চেয়ে বড় তপস্যা আর নেই, আসক্তির চেয়ে বড় দুঃখ আর নেই, ত্যাগের চেয়ে সুখ আর কিছুতেই নেই।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩১৮৬৭৮
পুরোন সংখ্যা