চাঁদপুর, শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
আজ খেলবে উদয়ন ও পূর্ব শ্রীরামদী ক্রীড়াচক্র
তালতলাকে ৮ উইকেটে হারিয়ে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেটের সেমিফাইনালে ভাই ভাই ক্লাব
চৌধুরী ইয়াসিন ইকরাম
২৮ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর স্টেডিয়ামে চলমান বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুনার্মেন্টের সেমি-ফাইনালে উঠেছে ভাই ভাই স্পোর্টিং ক্লাব। আজ শনিবার টুর্নামেন্টের ৪র্থ দিনের খেলায় অংশ নিবে উদয়ন ক্লাব ও পূর্ব শ্রীরামদী ক্রীড়া চক্র।



গতকাল ২৭ নভেম্বর শুক্রবার খেলায় অংশ নেয় জেলা ক্রীড়া সংস্থার অন্তর্ভুক্ত ভাই ভাই স্পোর্টিং ক্লাব ও তালতলা স্পোর্টিং ক্লাব। খেলায় তালতলা ক্লাবের সাথে ৮ উইকেটে জয়লাভ করে ভাই ভাই ক্লাব।



জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির ব্যবস্থাপনায় শুক্রবারের ম্যাচে টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় তালতলা ক্লাব। তারা সবক'টি উইকেট হারিয়ে ৪৭ রান করে। জবাবে ভাই ভাই স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়রা মাত্র ২ উইকেটে ৫১ রান করেন। তালতলার পক্ষে ব্যাট হাতে সর্বোচ্চ ১৫ বলে ১১ রান করেন সৈকত। বল হাতে ভাই ভাই ক্লাবের শাওন ৩ ওভার ১ বলে ১ মেডেনসহ ৭ রানে ৪ উইকেট নেন। ভাই ভাই ক্লাবের পক্ষে ব্যাট হাতে আলাউদ্দিন ১১ বলে ২৪ ও অধিনায়ক কামরুল ২১ বলে ১৩ রানে অপরাজিত ছিলেন।



ভাই ভাই ক্লাবের প্রতিষ্ঠাতা ও ক্রীড়া সংগঠক মিজানুর রহমান খান বাদল বলেন, দলের খেলায়াড়দের ধারাবাহিকতার কারণেই আমরা সেমিফাইনালে উঠেছি। এ ক্ষেত্রে ক্লাবের প্রধান উপদেষ্টা, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, ক্লাব সভাপতি লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম খান এবং ক্লাবের সিনিয়র সহ-সভাপতি চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝিসহ সকল সদস্যের আন্তরিকতার কারণেই আমরা নিয়মিত ক্রীড়ার বিভিন্ন ইভেন্টে অংশ নিচ্ছি। আর খেলোয়াড়রা তাদের ক্রীড়া নৈপুণ্যে ক্রীড়ামোদী দশর্কদের মন জয় করে নিচ্ছে। আমরা সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।



উল্লেখ্য, এবারের সপ্তম বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিয়েছে ৬টি দল। দলগুলো হচ্ছে : আবাহনী ক্রীড়া চক্র, ভাই ভাই স্পোর্টিং ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র, তালতলা স্পোর্টিং ক্লাব, উদয়ন ক্লাব ও পূর্ব শ্রীরামদী ক্রীড়া চক্র।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮২-সূরা ইন্‌ফিতার


১৯ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১২। তাহারা জানে তোমরা যাহা কর।


১৩। পুণ্যবানগণ তো থাকিবে পরম স্বাচ্ছন্দ্যে;


১৪। এবং পাপাচারীরা তো থাকিবে জাহান্নামে;


১৫। উহারা কর্মফল দিবসে উহাতে প্রবেশ করিবে;


 


 


 


অর্থ যেমন অর্থের জন্ম দেয়, সাফল্য তেমনি সাফল্যের জন্ম দেয়।


-ইমারসন।


 


 


 


 


 


বিদ্যার মতো চক্ষু আর নেই, সত্যের চেয়ে বড় তপস্যা আর নেই, আসক্তির চেয়ে বড় দুঃখ আর নেই, ত্যাগের চেয়ে সুখ আর কিছুতেই নেই।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৮১০০০
পুরোন সংখ্যা