চাঁদপুর, শুক্রবার ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হাজীগঞ্জে বিএনপিতে শোকের ছায়া
বিএনপি নেতা নাদিম উল্যাহর দাফন সম্পন্ন
কামরুজ্জামান টুটুল
২৭ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ পৌর বিএনপির সহ-সভাপতি নাদিম উল্যাহ্ নাদিম (৪৮)-এর দাফন সম্পন্ন হয়েছে। গতকাল বাদ আছর ধেররা ইমামে রাব্বানী দরবার শরীফে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে চিরনিদ্রায় শায়িত করা হয়। এর আগে একইদিন ভোরবেলা তিনি ধেররা নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান (ইন্নালিল্লাহে.......রাজিউন)।



নাদিম উল্যাহ বিএনপিতে ত্যাগী-পরীক্ষিত নেতা ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে, ১ ছেলে, আত্মীয়-স্বজনসহ অনেক রাজনৈতিক সহযোদ্ধা রেখে গেছেন। নাদিম উল্যাহর মৃত্যুতে হাজীগঞ্জ বিএনপিতে শোকের ছায়া নেমে আসে। নাদিম উল্যাহ্ হাজীগঞ্জ পৌরসভাধীন ৩নং ওয়ার্ডের ধেররা কালা গাজী বাড়ির মৃত মুসলিম মিয়ার ছেলে।



নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, বেশ কয়েক মাস ধরে নাদিম উল্যাহ হৃদরোগে ভুগছিলেন। এজন্যে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার সকালে নাদিম উল্যাহ্ নাদিম নিজ বসতঘরে হঠাৎ করে অসুস্থ হয়ে সংজ্ঞাহীন হয়ে পড়েন। পরে তাকে হাজীগঞ্জ বাজারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।



মরহুম নাদিম উল্যাহ্ নাদিম হাজীগঞ্জ পৌরসভা বিএনপির সহ-সভাপতি ছিলেন। এর আগে তিনি পৌরসভা ছাত্রদলের সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন।



নাদিম উল্যাহর জানাজায় অংশ নেন ও শোক জানান জেলা বিএনপির সাবেক সভাপতি, চাঁদপুর-৫ নির্বাচনী এলাকা বিএনপির সমন্বয়ক লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহসান হাবীব অরুণ, উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ আব্দুল মান্নান খান বাচ্চু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহিম পাটোয়ারী প্রমুখ। জানাজায় অংশ নেন উপজেলা ও পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৩। সেই দিন জাহান্নামকে আনা হইবে এবং সেই দিন মানুষ উপলব্ধি করিবে, তখন এই উপলব্ধি তাহার কী কাজে আসিবে?


২৪। সে বলিবে, 'হায়! আমার এ জীবনের জন্য আমি যদি কিছু অগ্রিম পাঠাইতাম?'


 


 


 


assets/data_files/web

মন্দ লোকের সঙ্গে যার উঠা বসা, সে কখনো কল্যাণের মুখ দেখবে না। - শেখ সাদী।


 


 


একজন খাঁটি মুসলমান কাবাঘর হইতে উত্তম।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৮২৬
পুরোন সংখ্যা