চাঁদপুর, বুধবার ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ৯ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
মতলব দক্ষিণে আইনশৃঙ্খলা ও মাসিক উন্নয়ন সমন্বয় সভা
মাদক, ইভটিজিং ও জঙ্গিবাদ প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে
----------অ্যাডঃ নূরুল আমিন রুহুল আমিন এমপি
রেদওয়ান আহমেদ জাকির
২৫ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ নুরুল আমিন রুহুল বলেছেন, মতলব দক্ষিণ উপজেলাকে মাদকমুক্ত করতে হবে। মাদক ব্যবসায়ীরা যত বড়ই শক্তিশালী হোক না কেন তাদেরকে আইনের আওতায় আনতে হবে। তিনি আরো বলেন, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে। এছাড়া বৈশি্বক মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে আমাদের সবাইকে শতভাগ মাস্ক ব্যবহার করতে হবে।



গত ২৪ নভেম্বর মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইনশৃঙ্খলা ও মাসিক উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।



উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) নুশরাত শারমীন, মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান মবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওসার হিমেল, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হোসেন মজুমদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, উপাদী দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপাদী উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শহিদ উল্লাহ, খাদেরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর, নায়েরগাঁও উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান সেলিম, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আল মামুন প্রমুখ। পরে উপজেলা মাসিক সমন্বয় ও উন্নয়ন সভা উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এ সময় মাসিক সমন্বয় সভার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮২-সূরা ইন্ফিতার


১৯ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশ যখন বিদীর্ণ হইবে,


২। যখন নক্ষত্রম-লী বিক্ষিপ্তভাবে ঝরিয়া পড়িবে,


৩। সমুদ্র যখন উদ্বেলিত হইবে,


৪। এবং যখন কবর উন্মোচিত হইবে,


 


সাহায্য করা ভালো কিন্তু সাহায্য যেন কাউকে অলস করে না তোলে।


-ডাবিস্নউ এস গিলবার্ট।


 


 


অভ্যাগত অতিথির যথাসাধ্য সম্মান করা প্রত্যেক মুসলমানের অবশ্য কর্তব্য।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৬৪৭২৯
পুরোন সংখ্যা