চাঁদপুর, মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭, ৮ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
প্রধানমন্ত্রী শেখ হাসিনা শহরের আদলে গ্রাম গড়তে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন
-----------------অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি
মাহবুব আলম লাভলু ও বাবুল মুফতি
২৪ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'প্রধানমন্ত্রী শেখ হাসিনা শহরের আদলে গ্রাম গড়ার নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। শেখ মুজিব এ দেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়েছিলেন। আর শেখ হাসিনা উন্নয়ন করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকার এ দেশের গণমানুষের উন্নয়নের সরকার। এ সরকারই সাধারণ মানুষের জন্য কাজ করে। সরকার প্রতিটি গ্রামকে দারিদ্র্যমুক্ত করতে চায়' উল্লেখ করে এক অনুষ্ঠানে প্রধান অতিথি অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি বলেন, আজকের বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশের রূপ পরিগ্রহ করেছে। বাংলাদেশের মানুষ আজকে সব ধরনের সেবা পাচ্ছে। মোবাইল ফোন প্রত্যেকটি মানুষের হাতে পৌঁছে গেছে। প্রায় ৮ কোটি জনগণ ইন্টারনেট ব্যবহার করছে এবং প্রযুক্তি ব্যবহার করে মানুষের জীবনমানের উন্নয়নই সরকারের লক্ষ্য। আর এসব সম্ভব হয়েছে আওয়ামীলীগ সরকারে আছে বলে।



তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর সহযোগিতায় মতলবের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। বড় বড় মেঘা প্রকল্পের কাজ হচ্ছে মতলব উত্তরে। মতলব উত্তরের দীর্ঘ ৫০ বছরের আকাঙ্ক্ষা পূরণ হতে যাচ্ছে। কালিপুর থেকে চরকালিপুর ব্রীজের কাজ অনেক দূর এগিয়ে গেছে।



২৩ নভেম্বর সোমবার বিকেলে ওটারচর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত মসজিদ ভবন ও শহীদ মিনার উদ্বোধন এবং আলহাজ্ব শরীয়তুননেছা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ মোঃ নুরুল আমিন রুহুল এ কথাগুলো বলেছেন।



ওটারচর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হানিফ দর্জির সভাপতিত্বে এবং স্কুলের সিনিয়র শিক্ষক আলী আকবর প্রধান ও দৈনিক সময়ের আলোর স্টাফ রিপোর্টার ঢালী কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, সহ-সভাপতি ও মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহীদ উল্লাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক শাজাহান প্রধান ও অর্থ সম্পাদক মিজানুর রহমান।



দৈনিক সময়ের আলোর প্রকাশক, মতলব সমিতি ঢাকার সভাপতি, তরঙ্গ ছাত্রকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ, ইমামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকার আবুল কালাম আজাদ, গজরা ইউনিয়ন আয়ামী লীগের সভাপতি ছানাউল্যাহ মোল্লা, সাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান ওয়াদুদ, ওটারচর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি আলী আকবর শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং স্বাগত বক্তব্য রাখেন ওটারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন শামীম।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮১-সূরা তাকভীর


২৯ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৫। এবং ইহা অভিশপ্ত শয়তানের বাক্য নহে।


২৬। সুতরাং তোমরা কোথায় চলিয়াছ?


২৭। ইহা তো শুধু বিশ্বজগতের জন্য উপদেশ,


২৮। তোমাদের মধ্যে যে সরল পথে চলিতে চাহে, তাহার জন্য।


২৯। তোমরা ইচ্ছা করিবে না, যদি জগতসমূহের প্রতিপালক আল্লাহ ইচ্ছা না করেন।


 


যে ব্যক্তি জীবনে শক্তির স্বাদ পায়নি তার জীবন বৃথা।


-সক্রেটিস।


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৭১০৮২
পুরোন সংখ্যা