চাঁদপুর, সোমবার ২৩ নভেম্বর ২০২০, ৮ অগ্রহায়ণ ১৪২৭, ৭ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
সংবাদ সম্মেলনে ফরিদগঞ্জ পৌর মেয়র মাহফুজুল হকের দাবি
আমার স্ত্রীকে দাবার গুটি হিসেবে ব্যবহার করছে ষড়যন্ত্রকারীরা
ফরিদগঞ্জ ব্যুরো
২৩ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


যৌতুক ও নারী নির্যাতনের দায়ে স্ত্রী সোনিয়া আক্তারের দায়ের করা আদালতে মামলার বিষয়ে সংবাদ সম্মেলন করেছে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মাহফুজুল হক। গতকাল রোববার দুপুরে ফরিদগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, রাজনীতির শুরু থেকেই তিনি ষড়যন্ত্রের শিকার। যখনই তার দলীয় বা নির্বাচন সামনে আসে, তখনই একটি চক্র তাকে নানাভাবে হেনস্তা করার জন্যে উঠে পড়ে লাগে। সেই অনুযায়ী আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তিনি যখন নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন, তখনই আমার স্ত্রীকে দাবার গুটি হিসেবে প্রতিপক্ষরা ব্যবহার করে তার বিরুদ্ধে মামলা দায়ের করিয়েছেন। মামলার পুরো বিবরণ পড়লে যে কেউ নিশ্চিত হবে এটি সাজানো। কারণ মামলাটি যেখানে করা হয়েছে স্ত্রী কর্তৃক স্বামীর বিরুদ্ধে, সেখানে কাউন্সিলরদের অনাস্থাসহ নানা প্রসঙ্গ আসার বিষয়টি প্রশ্নের অবকাশ রাখে।



তিনি আরো জানান, তার স্ত্রীর খালাতো ভাইয়েরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা বিভিন্ন মামলায় আটকের পর গ্রেফতার হলে তার নাম বিক্রি করতো। যা তার রাজনৈতিক ও সামাজিক জীবনের জন্য হুমকি স্বরূপ। এসব নিয়ে কথা বললে তার স্ত্রী, তার বোনেরা এবং শাশুড়ি তার সাথে আশালীন আচরণ করতো।



মেয়র জানান, প্রেম করে বিয়ে করলেও তিনি কখনো সুখী ছিলেন না। তার স্ত্রীর অর্থ লোভ, সংসারের প্রতি উদাসীনতা এবং পরিবারের অন্য সদস্যদের সাথে অশোভন আচরণের কারণে তিনি সর্বদা ভীত সন্ত্রস্ত ছিলেন। প্রায়শই তিনি তার স্ত্রীর মারমুখী আচরণের শিকার হতেন। নারী নির্যাতন নয়, তিনি পুরুষ নির্যাতনের শিকার হয়েছেন। প্রায়শই তাকে তার স্ত্রী খুন করার হুমকি দিতেন।



মেয়র বলেন, এক কথায় বলতে হয় আমার স্ত্রী সোনিয়া আক্তার মানসিকভাবে অসুস্থ। প্রায়ই সে তার তিন সন্তানকে ফেলে রেখে ঘর থেকে বেরিয়ে যেত। বিভিন্ন স্থান থেকে তাকে খুঁজে আনতে হতো। ফলে তিনি তার পরিবারের সদস্যদের সাথে পরামর্শ করে ছোট ছোট তিনটি সন্তানকে পালন করতে দ্বিতীয় বিয়ে করতে বাধ্য হন। তারপরও তার প্রথম স্ত্রী সোনিয়া ফিরে আসতে চাইলে তিনি সন্তানদের দিকে তাকিয়ে তাকে ঘরে তুলে নিবেন।



সংবাদ সম্মেলনে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকসহ চাঁদপুর ও ফরিদগঞ্জ উপজেলার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।



উল্লেখ্য, গত ১৭ নভেম্বর ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হকের বিরুদ্ধে তার স্ত্রী সোনিয়া আক্তার বাদী হয়ে চাঁদপুর আদালতে মামলা দায়ের করেন। এতে প্রধান আসামী পৌর মেয়র মাহফুজুল হক এবং দ্বিতীয় আসামী মেয়রের দ্বিতীয় স্ত্রী আলো।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮১-সূরা তাকভীর


২৯ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২১। যাহাকে সেথায় মান্য করা হয়, যে বিশ্বাস ভাজন।


২২। আর তোমাদের সাথী উন্মাদ নহে,


২৩। সে তো তাহাকে স্পষ্ট দিগন্তে দেখিয়াছে,


২৪। সে অদৃশ্য বিষয় সম্পর্কে কৃপণ নহে।


 


ঘুম পরিশ্রমী মানুষকে সৌন্দর্য প্রদান করে।


-টমাস ডেককার।


 


 


ধর্মের পর জ্ঞানের প্রধান অংশ হচ্ছে মানবপ্রেম-আর পাপী পুণ্যবান নির্বিশেষে মানুষের মঙ্গল সাধন।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৫৬৪৩
পুরোন সংখ্যা