চাঁদপুর, রোববার ২৫ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭, ৭ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের নিয়ে মাননীয় শিক্ষামন্ত্রী কর্তৃক বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ এবং অনলাইন ক্লাস স্টুডিও-এর শুভ উদ্বোধন
প্রেস বিজ্ঞপ্তি
২৫ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মেঘনা পাড়ের বাতিঘর বলে খ্যাত চাঁদপুর সরকারি কলেজে গতকাল ২৪ অক্টোবর শনিবার দুপুর ১টার সময় চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, পনেরজন সাধারণ কাউন্সিলর এবং পাঁচজন সংরক্ষিত মহিলা কাউন্সিলরকে সাথে নিয়ে চাঁদপুর-৩ আসনের মাটি ও মানুষের নেত্রী এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি চাঁদপুর সরকারি কলেজ ক্যাম্পাসে স্থাপিত হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ আজিম উদ্দিন, ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোঃ ওয়াহিদুজ্জামান, শিক্ষক পরিষদ সম্পাদক ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউ এম হাসান শাহরিয়ার, শিক্ষক পরিষদ যুগ্ম-সম্পাদক মোঃ সাইদুজ্জামানসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ এবং শিক্ষকবৃন্দ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। এর আগে মাননীয় শিক্ষামন্ত্রী কলেজ ক্যাম্পাসে পেঁৗছলে প্রফেসর অসিত বরণ দাশের নেতৃত্বে কলেজ শিক্ষকবৃন্দ মাননীয় মন্ত্রী মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান। অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলকেও ফুল দিয়ে শুভেচ্ছা জানান কলেজ অধ্যক্ষ ও শিক্ষকবৃন্দ। এরপর মন্ত্রী মহোদয় কলেজের নতুন করে স্থাপিত অনলাইন ক্লাস স্টুডিও এবং বিডিরেন (বাংলাদেশ গবেষণা ও শিক্ষা নেটওয়ার্ক)-এর জুম অ্যাপসের শুভ উদ্বোধন ঘোষণা করেন। তিনি বলেন, 'বিডিরেনের জুম অ্যাপস্-এর মাধ্যমে অনলাইনে ক্লাস নেয়ার ক্ষেত্রে চাঁদপুর সরকারি কলেজ আরো একধাপ এগিয়ে গেল। এতে শিক্ষার্থীরা ভালো ক্লাস পাবে এবং উপকৃত হবে'। তিনি শিক্ষার্থী, শিক্ষকসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।



এ সময় চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মাসুদুর রহমান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক রূপক রায়সহ কলেজের সকল শিক্ষক-কর্মকর্তা, কর্মচারী, বিএনসিসির ক্যাডেটগণ, রোভার স্কাউটস সদস্যগণ এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 



 



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৯-সূরা নাযি 'আত


৪৬ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। অতঃপর যাহারা সকল কর্ম নির্বাহ করে।


৬। সেই দিন প্রথম শিংগাধ্বনি প্রকম্পিত করিবে,


৭। উহাকে অনুসরণ করিবে পরবর্তী শিংগাধ্বনি,


৮। কত হৃদয় সেই দিন সন্ত্রস্ত হইবে,


 


 


যারা কখনো ক্ষতিগ্রস্ত হতে চায় না, তারা কোনোদিন লাভবান হতে পারে না।


-ডেভিড জেফারসন।


 


 


 


 


কাউকে অভিশাপ দেওয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯২৫৪২৮
পুরোন সংখ্যা