চাঁদপুর, শুক্রবার ২৩ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ৫ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
পিচ্ছিল সড়কে পিছলে পড়ে মোটরসাইকেল চালকের মৃত্যু
কামরুজ্জামান টুটুল
২৩ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সড়কে পিছলে পড়ে মোটরসাইকেল চালক নিজেই মারা গেলেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে মর্মান্তিক ঘটনাটি ঘটে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল চৌধুরী বাড়ির সামনে। রাতেই নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন লাশের সুরতহাল তৈরিকারী হাজীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক সুমন মিয়া। নিহত মোটরসাইকেল চালক চাঁদপুর সদর উপজেলার খলিশাডুলি গ্রামের অলিউল্লাহর ছেলে আল-আমিন। নিহতের বয়স আনুমানিক ৩০ বছর হবে।



পুলিশ জানায়, সারাদিন ওই এলাকায় মুষলধারে বৃষ্টি হচ্ছিলো। এর মধ্যে বিকেলের দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সময় মোটরসাইকেল চালক দ্রুতগতিতে গাড়িটি চালিয়ে উক্ত স্থান অতিক্রম করাকালে কোনো কারণে সড়কের উপর পিছলে পড়ে তার মাথায় মারাত্মক আঘাত পান। এতে করে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। তবে স্থানীয় আরেকটি মহল বলছে, অজ্ঞাত কোনো পরিবহন ওই মোটরসাইকেল চালককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়।



হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ সুমন মিয়া ঘটনাস্থল থেকে নিহতের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি থানা হেফাজতে নিয়ে আসেন। সন্ধ্যার পরে নিহতের পরিবার খবর পেয়ে হাজীগঞ্জ থানায় এসে লাশ চিহ্নিত করে। পরে নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদস্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



এ ব্যাপারে উপ-পরিদর্শক মোঃ সুমন মিয়া জানান, সড়কে পিছলে পড়ে মাথায় প্রচণ্ড আঘাতজনিত কারণে ওই মোটরসাইকেল চালক মারা গেছেন। নিহতের পরিচয় পাওয়া গেছে ও তার পরিবার লাশ নিতে থানায় এসেছে।



থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি বলেন, নিহত মোটরসাইকেল চালকের মাথায় আঘাত রয়েছে। তবে ধারণা করা হচ্ছে সড়কে পিছলে পড়ে তিনি মারা গেছেন। এদিকে বৃহস্পতিবার রাতে নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশম-লী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৬৪,৯৩২ ৬,৩১,৩৫,৯৭৩
সুস্থ ৩,৮০,৭১১ ৪,৩৬,১২,৩৫৩
মৃত্যু ৬,৬৪৪ ১৪,৬৬,২৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৩৩৬১৪
পুরোন সংখ্যা