চাঁদপুর, শুক্রবার ২৩ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ৫ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
কাল চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত পরিষদের শপথ অনুষ্ঠান
উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ও বিভাগীয় কমিশনার
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৩ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েলের নেতৃত্বাধীন সদ্য নির্বাচিত পৌর পরিষদের শপথগ্রহণ অনুষ্ঠান আগামীকাল ২৪ অক্টোবর শনিবার অনুষ্ঠিত হবে। এদিন সকাল ১১টায় সদর উপজেলা পরিষদের হলরুমে এ শপথগ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। শপথবাক্য পাঠ করাবেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ, এনডিসি। বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে প্রেরিত কর্মসূচির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। অনুষ্ঠানে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি উপস্থিত থাকবেন। শিক্ষামন্ত্রীর দপ্তর থেকে পাঠানো কর্মসূচিতে এ তথ্য জানানো হয়।



এদিকে শপথ অনুষ্ঠানকে আড়ম্বরপূর্ণ করার জন্যে প্রস্তুতি কাজ শেষ প্রায়। নবনির্বাচিত মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান এবং ২০ জন কাউন্সিলর কাল শপথ নিবেন।



উল্লেখ্য, চাঁদপুর পৌরসভার নির্বাচন গত ১০ অক্টোবর অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল বিপুল ভোটে জয়লাভ করেন। ইভিএম পদ্ধতিতে হওয়া এই ভোটে জিল্লুর রহমান জুয়েল বিএনপি মনোনীত প্রার্থী আক্তার হোসেন মাঝিকে ৩১ হাজারেরও অধিক ভোটে পরাজিত করে মেয়র নির্বাচিত হন। একই সাথে পৌরসভার ১৫টি ওয়ার্ডে ১৫ জন কাউন্সিলর এবং সংরক্ষিত পাঁচটি ওয়ার্ডে পাঁচজন মহিলা কাউন্সিলর নির্বাচিত হন। এই ২১ জন আগামীকাল ২৪ অক্টোবর শনিবার শপথ নিবেন। আর এই শপথ গ্রহণের মধ্য দিয়ে ১২৫ বছরে পা দেয়া চাঁদপুর পৌরসভার দ্বাদশ কর্ণধারের নেতৃত্বে পৌর পরিষদের যাত্রা শুরু হবে। চাঁদপুর পৌরবাসী পাবে তারুণ্যদীপ্ত মেধাবী একজন মেয়র। আর মেয়র জিল্লুর রহমান জুয়েলও এক ঝাঁক নতুন নির্বাচিত কাউন্সিলরকে নিয়ে তাঁর কাঙ্ক্ষিত চাঁদপুর শহর গড়ার যাত্রা শুরু করবেন।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশম-লী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৬৪,৯৩২ ৬,৩১,৩৫,৯৭৩
সুস্থ ৩,৮০,৭১১ ৪,৩৬,১২,৩৫৩
মৃত্যু ৬,৬৪৪ ১৪,৬৬,২৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৮৬১৪৯
পুরোন সংখ্যা