চাঁদপুর, শুক্রবার ২৩ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ৫ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
যাত্রীবাহী লঞ্চ থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৩ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


যাত্রীবাহী লঞ্চ এমভি আবে জমজমের দ্বিতীয় তলার স্টাফ কেবিন থেকে অজ্ঞাত পরিচয় নারীর মরদেহ উদ্ধার করেছে চাঁদপুর নৌথানা পুলিশ। নারীর বয়স ১৮ থেকে ২০ বছর হবে বলে ধারণা করছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।



গতকাল বৃহস্পতিবার (২২ অক্টোবর) বেলা ২টায় চাঁদপুর লঞ্চঘাটে আবে জমজম লঞ্চের ইঞ্জিন গ্রিজারের কক্ষের কেবিন থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। সংবাদ পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন, চাঁদপুর নৌথানার ওসি জহিরুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। এই কক্ষটি লঞ্চের গ্রিজার মোঃ সুজন মোল্লা, মোঃ রাসেল ও মাসুম ব্যবহার করতেন। তবে লঞ্চটি দুপুর ১টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা থাকলেও যেতে পারেনি।



গ্রিজার মোঃ সুজন মোল্লা বলেন, বুধবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১১টায় ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে লঞ্চটি। সাড়ে ৬শ' টাকার বিনিময়ে আমি এক যুবক ও মেয়েকে কেবিনটি ভাড়া দেই। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় কেবিনটি পরিষ্কার করতে গেলে কক্ষটি তালাবদ্ধ পাই। টিকিট কাউন্টারে গিয়ে খবর নিলে কোনো চাবি দেয়া হয়নি বলে জানা যায়। পরে কেবিন খুললে এক নারীর লাশ আমরা দেখতে পাই।



অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার বলেন, নারীর গায়ে থাকা ফিতা দিয়ে গলায় পেঁচিয়ে তাকে হত্যা করা হয়েছে। যেহেতু এক ব্যক্তি কক্ষটি ভাড়া নিয়েছে, তাই ধারণা করা হচ্ছে হত্যাটি একজনই করতে পারে। তবে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কি না তা ময়নাতদন্তের পর জানা যাবে। লঞ্চটিতে সিসি ক্যামেরা না থাকায় ক্ষোভ প্রকাশ করেন পুলিশের এই কর্মকর্তা।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশম-লী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৬৪,৯৩২ ৬,৩১,৩৫,৯৭৩
সুস্থ ৩,৮০,৭১১ ৪,৩৬,১২,৩৫৩
মৃত্যু ৬,৬৪৪ ১৪,৬৬,২৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৭৭২৮৪
পুরোন সংখ্যা