চাঁদপুর, বুধবার ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ৩ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
সাংবাদিক কাদের পলাশের মায়ের জানাজা সম্পন্ন
কামরুজ্জামান টুটুল
২১ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সংবাদভিত্তিক টিভি চ্যানেল ৭১ টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি ও সাপ্তাহিক শপথ-এর সম্পাদক ও প্রকাশক কাদের পলাশের মা রাবেয়া বেগম (৬২)-এর জানাজা সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ১০টায় কচুয়া উপজেলার ৯নং কড়াইয়া ইউনিয়নের বাসাবাড়িয়া গ্রামের হাজীবাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে একই দিন বিকেলে তিনি ইন্তেকাল (ইন্নালিল্লাহে...রাজেউন) করেন।



বেশ কিছুদিন থেকে তিনি ডায়াবেটিক ও কিডনিজনিত সমস্যায় ভুগে গতকাল মঙ্গলবার বিকেলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ২ ছেলে, ২ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।



মরহুমার পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে হঠাৎ করে নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে সাথে সাথে তাকে চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালে নিয়ে আসা হয়। পরে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



টেলিভিশন সাংবাদিক ফোরামের শোক



চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, ৭১ টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি, সাপ্তাহিক শপথ-এর সম্পাদক ও প্রকাশক, দৈনিক খোলা কাগজ-এর চাঁদপুর প্রতিনিধি সাংবাদিক কাদের পলাশের মা রাবেয়া বেগম মঙ্গলবার বিকেলে চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহে...রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিক ও বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। তার স্বামীর নাম মোহাম্মদ সোলাইমান মিয়া।



সাংবাদিক কাদের পলাশের মায়ের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ। এক বিবৃতিতে সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস মরহুমার রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, একজন মায়ের শূন্যতা কোনোভাবে পূরণ হবার নয়। আমরা তাঁর রুহের মাগফিরাত কামনা করছি। মহান আল্লাহপাক যেন মরহুমাকে জান্নাতবাসী করেন, সেই দোয়া কামনা করছি।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশমণ্ডলী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৪২৬০৯
পুরোন সংখ্যা