চাঁদপুর, বুধবার ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ৩ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
মতলব উত্তরে শান্তিপূর্ণভাবে ইউপির উপ-নির্বাচন অনুষ্ঠিত
জহিরাবাদ ও সুলতানাবাদ ইউপিতে নৌকার প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত
মতলব ব্যুরো
২১ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল মঙ্গলবার মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ও সুলতানাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে, মোহনপুর ইউনিয়নে ১নং ওয়ার্ডে ও ইসলামাবাদ ইউনিয়নে ১নং ওয়ার্ডে সদস্য পদে শান্তিপূর্ণভাবে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জহিরাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিম মিয়া (নৌকা) নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৬০৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অ্যাডঃ খালেদ মোশাররফ (আনারস) পেয়েছেন ১৮০৩ ভোট। এছাড়া বিএনপির মনোনীত প্রার্থী আকতার হোসেন (ধানের শীষ) প্রাপ্ত ভোট ৬০, ও স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আলম (ঘোড়া)১১৮।



সুলতানাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডঃ হাবিবা ইসলাম শিফাত (নৌকা) নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৭১০২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী স্বতন্ত্র প্রার্থী আবু বক্কর সিদ্দিক খোকন (ঘোড়া) পেয়েছেন ৪১৮০ ভোট। এছাড়া বিএনপি মনোনীত প্রার্থী সেলিম সরকার (ধানের শীষ) প্রাপ্ত ভোট ৪৯, নাজিম উদ্দিন সোহেল (আনারস) প্রাপ্ত ভোট ৩০।



সাধারণ সদস্য পদে মোহনপুর ইউনিয়নে ১নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন বিল্লাল হোসেন তপাদার (ফুটবল)। প্রাপ্ত ভোট ৭৮৩। প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজহারুল ইসলাম সেলিম (টিউবওয়েল) প্রাপ্ত ভোট ৭১৮। ইসলামাবাদ ইউনিয়নে ১নং ওয়ার্ডে নির্বাচিত নৃপেন্দ্র চন্দ্র দাস (মোরগ)। প্রাপ্ত ভোট ৪১০। প্রতিদ্বন্দ্বী প্রার্থী ভবতোষ চন্দ্র হালদার (ফুটবল) প্রাপ্ত ভোট ৩২৪।



সুলতানাবাদ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আবু বক্কর সিদ্দিক খোকন (ঘোড়া) সাংবাদিকদের বিফ্রিংকালে কয়েকটি ভোট কেন্দ্রে অনিয়ম হয়েছে বলে অভিযোগ করেন।



সাধারণ সদস্য পদে মোহনপুর ইউনিয়নে ১নং ওয়ার্ডে বিল্লাল হোসেন তপাদার (ফুটবল) এবং আজহারুল ইসলাম সেলিম (টিউবওয়েল)। ইসলামাবাদ ইউনিয়নে ১নং ওয়ার্ডে নৃপেন্দ্র চন্দ্র দাস (মোরগ) ও ভবতোষ চন্দ্র হালদার (ফুটবল)।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশমণ্ডলী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৬৯৫৫৪
পুরোন সংখ্যা