চাঁদপুর, বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭, ৬ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। তাহাদের আবরণ হইবে সূক্ষ্ম সবুজ রেশম ও স্থুল রেশম, তাহারা অলংকৃত হইবে রৌপ্য নির্মিত কংকনে, আর তাহাদের প্রতিপালক তাহাদিগকে পান করাইবেন বিশুদ্ধ পানীয়।


২২। অবশ্য, ইহাই তোমাদের পুরস্কার এবং তোমাদের কর্মপ্রচেষ্টা স্বীকৃত।


 


ভয়কে যারা মানে তারাই জাগিয়ে রাখে ভয়।


-রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


যে ব্যক্তি নীরবতা অবলম্বন করেছে সে মুক্তি লাভ করেছে।


 


ফটো গ্যালারি
চাঁদপুর পৌরসভা নির্বাচনে ইভিএম মাননীয় প্রধানমন্ত্রীর উপহার
-------------মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েল
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


১০ অক্টোবর চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে সদর উপজেলা ছাত্রলীগের সাথে মতবিনিময় করেছেন এ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। গতকাল বুধবার বিকেলে তাঁর নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সদর উপজেলা ছাড়াও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ এবং নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।



সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ানের সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন গাজীর পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় উপস্থিত সকলের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। তিনি বলেন, চাঁদপুর পৌরসভা নির্বাচন ইভিএম পদ্ধতিতে হবে। আর এটি চাঁদপুর পৌরবাসীর জন্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার। এই পদ্ধতিতে জাল ভোট বা ভোট কারচুপির কোনো সুযোগ নেই।



তিনি ছাত্রলীগ নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা ভোটারদের কাছে যান, জননেত্রী শেখ হাসিনার সালাম এবং উন্নয়নের কথা বলেন। তাদেরকে ভোট কেন্দ্রে আসতে উদ্বুদ্ধ করবেন। তিনি দৃঢ়তার সাথে বলেন, যতোই ষড়যন্ত্র এবং মিথ্যাচার করা হোক না কেনো, নির্বাচন ১০ অক্টোবরই হবে, একদিনও পিছাবে না।



বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিয়াজী প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭২০০৮
পুরোন সংখ্যা