চাঁদপুর, বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭, ৫ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। তাহাদের আবরণ হইবে সূক্ষ্ম সবুজ রেশম ও স্থুল রেশম, তাহারা অলংকৃত হইবে রৌপ্য নির্মিত কংকনে, আর তাহাদের প্রতিপালক তাহাদিগকে পান করাইবেন বিশুদ্ধ পানীয়।


২২। অবশ্য, ইহাই তোমাদের পুরস্কার এবং তোমাদের কর্মপ্রচেষ্টা স্বীকৃত।


 


ভয়কে যারা মানে তারাই জাগিয়ে রাখে ভয়।


-রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


 


যে ব্যক্তি নীরবতা অবলম্বন করেছে সে মুক্তি লাভ করেছে।


 


ফটো গ্যালারি
নিখোঁজের ৪ দিন পর মিললো নুরুল হুদার লাশ
প্রবীর চক্রবর্তী
২৩ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


নিখোঁজ হওয়ার ৪ দিন পর নুরুল হুদা (৬০) নামে এক বৃদ্ধ লাশ হয়ে ফিরলেন। এর আগে গত শুক্রবার মানসিক ভারসাম্যহীন এই ব্যক্তি বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হন। এর আগে গতকাল মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বদরপুর গ্রামে একটি ঝোঁপের মধ্য থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।



জানা গেছে, ফরিদগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্ডের চরকুমিরা গ্রামের হাজী বাড়ির মৃত নুরুল ইসলামের পুত্র নুরুল হুদা (৬০) গত কয়েকমাস ধরে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। এই অবস্থায় গত শুক্রবার হঠাৎ করেই তিনি নিখোঁজ হন। বিষয়টি স্থানীয় কিছু লোক ও তার পরিবারের সদস্যরা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেয় ও খোঁজ নিতে থাকে।



এদিকে গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বদরপুর গ্রামের বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় এক বৃদ্ধের লাশের সন্ধান পায় স্থানীয়রা। পরে তারা পুলিশকে জানালে পুলিশ অজ্ঞাতনামা হিসেবে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।



বৃদ্ধের লাশ উদ্ধারের সংবাদ পেয়ে নিখোঁজ নুরুল হুদার ছেলে নূরে আলম ও মৃতের ভাই মোস্তফা হাজীসহ পরিবারের লোকজন থানায় এসে লাশটির পরিচয় সনাক্ত করে।



লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, প্রথমে অজ্ঞাতনামা ব্যক্তি হিসেবে লাশটি উদ্ধার করলেও পরে ওই ব্যক্তি নিখোঁজ হুদা বলে তার পরিবার সনাক্ত করে।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৭২৪১৭
পুরোন সংখ্যা