চাঁদপুর, বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭, ৫ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। তাহাদের আবরণ হইবে সূক্ষ্ম সবুজ রেশম ও স্থুল রেশম, তাহারা অলংকৃত হইবে রৌপ্য নির্মিত কংকনে, আর তাহাদের প্রতিপালক তাহাদিগকে পান করাইবেন বিশুদ্ধ পানীয়।


২২। অবশ্য, ইহাই তোমাদের পুরস্কার এবং তোমাদের কর্মপ্রচেষ্টা স্বীকৃত।


 


ভয়কে যারা মানে তারাই জাগিয়ে রাখে ভয়।


-রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


 


যে ব্যক্তি নীরবতা অবলম্বন করেছে সে মুক্তি লাভ করেছে।


 


ফটো গ্যালারি
আলাউদ্দিন জেহাদির মুক্তির দাবিতে চাঁদপুরে মানববন্ধন ও বিক্ষোভ
আহমদ শফীর মৃত্যুর দায় থেকে নিজেদের রক্ষা করতে ঘটনা ভিন্নদিকে প্রবাহের চেষ্টা রুখে দেয়া হবে
------------------------------------------ওলামায়ে আহলে সুন্নাত
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৩ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিশিষ্ট আলেমে দ্বীন আল্লামা মুফতি আলাউদ্দিন জেহাদির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে তাঁকে জেল হাজতে প্রেরণ করার প্রতিবাদে এবং নিঃশর্ত মুক্তির দাবিতে চাঁদপুর শহরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উদ্যোগে অনুষ্ঠিত এই মানববন্ধন গতকাল মঙ্গলবার বিকেলে শহরের বায়তুল আমিন মসজিদ চত্বরে অনুষ্ঠিত হয়। বৈরী আবহাওয়া উপেক্ষা করে শত শত নেতা-কর্মী এই মানববন্ধনে অংশ নেয়।



বক্তারা বলেন, হেফাজতে ইসলামের আমির বয়োবৃদ্ধ আহমদ শফীকে তার এক সময়ের অনুসারী তথা ভক্তরাই পরিকল্পিতভাবে তাঁকে মৃত্যুর মুখে ঠেলে দেয়। যা হেফাজতে ইসলামের বিভিন্ন অংশের নেতাদের বক্তব্য, নানা ঘটনার ফুটেজ এবং বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত তথ্যের দ্বারা প্রমাণিত। তাঁরই গড়া মাদ্রাসার ছাত্র এবং হেফাজতে ইসলামের একটি অংশ কী জঘন্য তা-ব হাটহাজারী মাদ্রাসায় চালিয়েছে এবং কী অমানবিক আচরণ এই শতোর্ধ্ব বয়সী আলেম আহমদ শফীর সাথে করেছে তা জাতির কাছে আজ সুস্পষ্ট। তাদের জঘন্য কর্মকা-ের দ্বারা তারা তাদের হিংস্রতাকে আবারো জাতির সামনে তুলে ধরল। আর তাদের এসব অপকর্ম ঢাকতে, আল্লামা আহমদ শফীর মৃত্যুর দায় থেকে নিজেদের রক্ষা করতে এবং জনগণের দৃষ্টি ভিন্ন দিকে ফিরাতে তারা মুফতি আলাউদ্দিন জেহাদির মতো একজন বিচক্ষণ ও খ্যাতিমান আলেমের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলা দিয়ে তাঁকে আটক করিয়েছে। এটি একটি পরিকল্পিত ষড়যন্ত্র আমরা সরকারের কাছে জোর দাবি জানাবো যেনো অবিলম্বে মুফতি আলাউদ্দিন জেহাদিকে নিঃশর্ত মুক্তি দেয়া হয়।



বক্তব্য রাখেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য আল্লামা জুনায়েদুল হক, জেলা সভাপতি ড. একেএম মাহাবুবুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু জাফর মোঃ মাঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, হাজীগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক গাজী আঃ রহিম, ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক নূরে আলম ফরাজী। দোয়া পরিচালনা করেন গাছতলা দরবার শরীফের পীরজাদা খাজা জুবায়ের। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে।


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৪৭৬৮৫
পুরোন সংখ্যা