চাঁদপুর, বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭, ৫ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। তাহাদের আবরণ হইবে সূক্ষ্ম সবুজ রেশম ও স্থুল রেশম, তাহারা অলংকৃত হইবে রৌপ্য নির্মিত কংকনে, আর তাহাদের প্রতিপালক তাহাদিগকে পান করাইবেন বিশুদ্ধ পানীয়।


২২। অবশ্য, ইহাই তোমাদের পুরস্কার এবং তোমাদের কর্মপ্রচেষ্টা স্বীকৃত।


 


ভয়কে যারা মানে তারাই জাগিয়ে রাখে ভয়।


-রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


 


যে ব্যক্তি নীরবতা অবলম্বন করেছে সে মুক্তি লাভ করেছে।


 


ফটো গ্যালারি
মতলব উত্তরের কৃতী সন্তান
স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য নওশেরুজ্জামান মারা গেছেন
চৌধুরী ইয়াসিন ইকরাম
২৩ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার কৃতী সন্তান স্বাধীন বাংলা ফুটবল দলের নিয়মিত সদস্য নওশেরুজ্জামান মারা গেছেন (ইন্নালিল্লাহে...রাজেউন)। তিনি গত সোমবার রাত সাড়ে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা যান। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ৩য় জানাজা শেষে পৈত্রিক বাড়ি মতলব উত্তর উপজেলায় তাঁকে দাফন করা হয় বলে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু এ প্রতিবেদককে নিশ্চিত করেছেন।



নওশেরুজ্জামান ছোটবেলা থেকেই মুন্সিগঞ্জ এলাকায় বড় হয়ে ওঠেন সেখানে থেকেই তিনি ফুটবল খেলার সাথে যুক্ত হন। ৭০ বছর বয়সে করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বস্নু খেতাব প্রাপ্ত এ খেলোয়াড়।



মরহুমের প্রথম জানাজা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম এবং ২য় জানাজা মুন্সিগঞ্জ এলাকায় অনুষ্ঠিত হয়েছে। নওশেরুজ্জামানের ৭ ভাইয়ের মধ্যে সবাই ফুটবলার ছিলেন। তিনি তৎকালীন পূর্ব পাকিস্তান ফুটবল দলের এবং পরবর্তীতে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের নিয়মিত সদস্য ছিলেন। তিনি ঢাকা ওয়ান্ডার্স, ভিক্টোরিয়া এবং খেলা ছেড়ে দেয়ার শেষদিন পর্যন্ত ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের নিয়মিত ফুটবলার ছিলেন। নওশেরুজ্জামান চাঁদপুর জেলা ফুটবল দলের নিয়মিত খেলোয়াড় হিসেবে অনেক স্থানেই খেলেছেন। তিনি চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার অন্তর্ভুক্ত চাঁদপুর মোহামেডান স্পোটিং ক্লাব ও পূর্ব শ্রীরামদী ক্লাবের হয়েও ফুটবল খেলেছেন। ১৯৮২-৮৩ সালের ফুটবল লীগে পূর্ব শ্রীরামদী ক্লাব চ্যাম্পিয়ন হয়। তিনি তখন এ দলের সদস্য ছিলেন।



তাঁর অকাল মৃত্যুতে ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে আসে। তাঁর মৃত্যুতে বিভিন্ন ক্লাব ও সাবেক ফুটবলার শোক জানিয়েছেন।



চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার শোক



বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় ও চাঁদপুর জেলা ফুটবল দলের সদস্য নওশেরুজ্জামানের মৃত্যুতে শোক প্রকাশ করেছে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা। এক শোক বার্তায় জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, সহ-সভাপতি পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুসহ কার্যকরী কমিটির সদস্যগণ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।



সাবেক ফুটবলার মোস্তফা মুকুলের শোক



বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড়, চাঁদপুর জেলা ফুটবল দলের নিয়মিত সদস্য ও পূর্ব শ্রীরামদী ক্লাবের সাবেক ফুটবলার চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নিবাসী নওশেরুজ্জামানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় ও আমেরিকার ওয়াশিংটন প্রবাসী মোস্তফা মুকুল।



এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি বলেন, আমার খেলোয়াড়ি জীবনে আমরা একসাথে অনেক স্থানেই খেলেছি। একসাথে আমরা পূর্ব শ্রীরামদী ক্লাবের হয়ে চাঁদপুরের ফুটবল লীগ খেলেছি। ফুটবলার নওশেরুজ্জামান হিসেবে সকলেই তাঁকে একনামে চিনতো।



পূর্ব শ্রীরামদী ক্লাবের শোক



বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় ও পূর্ব শ্রীরামদী ক্লাবের সাবেক ফুটবলার নওশেরুজ্জামানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পূর্ব শ্রীরামদী ক্লাবের কর্মকর্তাবৃন্দ।



এক শোকবার্তায় ক্লাবের সভাপতি মঞ্জুরুল ইসলাম মঞ্জু মাঝি ও ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুসহ ক্লাবের কার্যকরী কমিটি, সাধারণ সদস্যসহ সকলে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।



মোহামেডান স্পোটিং ক্লাবের শোক



বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাবেক ফুটবলার চাঁদপুর মতলব উত্তর উপজেলা নিবাসী নওশেরুজ্জামানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুর মোহামেডান স্পোর্টিং ক্লাবের কর্মকর্তাবৃন্দ।



এক শোক বার্তায় ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান সুভাষ চন্দ্র রায় ও ক্লাব সভাপতি আবুল কাশেম আখন্দসহ ক্লাবের কার্যকরী কমিটি, সাধারণ সদস্যসহ সকলেই মরহুমের বিদ্রেহী আত্মার মাগফেরাত কামনা করেন।


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৯২২৪৩
পুরোন সংখ্যা