চাঁদপুর, বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭, ৫ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। তাহাদের আবরণ হইবে সূক্ষ্ম সবুজ রেশম ও স্থুল রেশম, তাহারা অলংকৃত হইবে রৌপ্য নির্মিত কংকনে, আর তাহাদের প্রতিপালক তাহাদিগকে পান করাইবেন বিশুদ্ধ পানীয়।


২২। অবশ্য, ইহাই তোমাদের পুরস্কার এবং তোমাদের কর্মপ্রচেষ্টা স্বীকৃত।


 


ভয়কে যারা মানে তারাই জাগিয়ে রাখে ভয়।


-রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


 


যে ব্যক্তি নীরবতা অবলম্বন করেছে সে মুক্তি লাভ করেছে।


 


ফটো গ্যালারি
১০নং ওয়ার্ডে মতবিনিময় সভায় মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি
ভোটের অধিকার ফিরিয়ে আনতে নেতা-কর্মীদের এগিয়ে আসতে হবে
স্টাফ রিপোর্টার
২৩ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পৌর ১০নং ওয়ার্ডের দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন চাঁদপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনীত মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি।



ধানের শীষ প্রতীকের পক্ষে ২২ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ১১টায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি। তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুর পৌরসভার এবারের নির্বাচন ইভিএম-এর মাধ্যমে অনুষ্ঠিত হবে। সুতরাং পৌর নেতা-কর্মীদের ইভিএম সম্পর্কে ভোটারদেরকে ধারণা দিতে হবে। এ সরকারের জুলুম নির্যাতনের হাত থেকে জনগণকে রক্ষা এবং গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে নির্বাচনে নেতা-কর্মীদের এগিয়ে আসতে হবে। বর্তমানে পৌরসভার উন্নয়নের নামে জনগণের সাথে যে তামাশা চলছে তা ভোটারদের মাঝে তুলে ধরে ধানের শীষের পক্ষে ভোট চাইতে হবে।



সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ১০নং ওয়ার্ড বিএনপির নির্বাচন কমিটির সমন্বয়ক কাজী গোলাম মোস্তফা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজের সাবেক জিএস আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মানিকুর রহমান মানিক ও সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার।



১০নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ হাবিব উল্লাহ পাটওয়ারীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন পৌর বিএনপির তাঁতী বিষয়ক সম্পাদক শামীম জমাদার, ১০নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি মজিবুর রহমান (সুমন) মস্তান, শহর বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মোঃ শহিদ ঢালী, শহর যুবদলের যুগ্ম আহ্বায়ক আঃ রাজ্জাক হাওলাদার, জেলা ছাত্রদলের আহ্বায়ক ইমাম হোসেন গাজী, যুগ্ম আহ্বায়ক ইসমাইল হোসেন পাটওয়ারী, সাবেক জেলা ছাত্রদল নেতা শফিউদ্দিন বাবলু, শহর ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা, ১০নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক আঃ হান্নান, শহর ছাত্রদল নেতা মোঃ শিপন, রিয়াদ হোসেন ও ওয়ার্ড ছাত্রদলের সভাপতি প্রশান্ত সরকার। মতবিনিময় সভায় বিএনপি ও সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২২৮৭৯২
পুরোন সংখ্যা